×

ক্যামেরার সামনে ইচ্ছাকৃতভাবে কাঁধ থেকে পোশাক নামালেন মাধুরী দীক্ষিত, VIDEO দেখে উত্তেজিত নেটজনতা

বলিউডের এই সুন্দরী ললনার ভুবনভুলানো হাসি এবং অসাধারণ অভিনয় দক্ষতা আসমুদ্র হিমাচলের পুরুষদের বিহ্ববল করে তোলে। 90 দশকের এই “লেডি সুপারস্টার” আজও দর্শকমহলে একইভাবে জনপ্রিয়। বিশেষত, সাম্প্রতিক সময়ে নেটফ্লিক্সের “দ্য ফেম গেম” ওয়েবসিরিজে মুখ্য চরিত্রে দেখা গিয়েছিল তাকে। এতক্ষণে নিশ্চয়ই বুঝে গিয়েছেন কথা হচ্ছে মাধুরী দীক্ষিতকে নিয়ে!

তবে অভিনয়ের জন্য নয় সাম্প্রতিক সময়ে ভাইরাল ভিডিও সূত্র ধরে ফের চর্চায় উঠে এলেন “মোহিনী”। বলিউডের একজন প্রথম সারির অভিনেত্রী হিসেবে পাপারাৎজ্জিদের ক্যামেরায় “উপস মোমেন্ট” এর শিকার হওয়া নিত্যদিনের সঙ্গী তার। তবে এইদিন অন-ক্যামেরায় পোশাক বিভ্রাটের সময়কালে দক্ষ হাতে পরিস্থিতি সামলে অভিনেত্রী বুঝিয়ে দিলেন তিনি কেন আজও সমানভাবেই স্টারডমের অধিকারিণী।

বছর দুয়েক আগে ক্যাটরিনা ও সালমান খানের সাথে ত্রিশতম “আইআইএফে” সাংবাদিক সম্মেলনে হাজির হয়েছিলেন বলিসুন্দরী। সেখানে সাংবাদিকদের সাথে প্রশ্ন-উত্তরের চলাকালীন সময়ে নিজের পোশাকের জন্য কিছুক্ষণের জন্য অস্বস্তিতে পড়তে হয় তাকে। এদিন তিনি মেরুন রঙের ড্রেস এবং মেরুন ব্লেজারের লুকে ধরা দিয়েছিলেন। সাথে সম্পূর্ণ লুকটিকে কমপ্লিট করার জন্য হাই হীলস এবং মানানসই মেকআপে নিজেকে সাজিয়েছিলেন।

তবে কিছুক্ষণ পরেই অভিনেত্রী পোশাক বিভ্রাটের সম্মুখিন হতে হয়। সংবাদমাধ্যমের সাথে কথা বলার সময় হঠাৎ করেই তার পোশাকের কিছুটা অংশ নেমে গেলে অভিনেত্রী সাংবাদিকের সাথে কথা বলতে বলতে ব্লেজারটিকে কাঁধে টেনে নেন। কিছুক্ষণের জন্য অস্বস্তিতে পড়লেও সম্পূর্ণ পরিস্থিতিকে বেশ ভালোভাবেই মোকাবিলা করেন অভিনেত্রী। বছর দুয়েক আগের ভাইরাল এই ভিডিওর জেরে দর্শকরা ফের প্রশংসায় পঞ্চমুখ হয়ে উঠেছেন অভিনেত্রী!