বিনোদন

মাধুরী দীক্ষিতের নতুন বাংলোর কাছে ফ্যাকাসে মুকেশ আম্বানির অ্যান্টিলিয়া-ও, দেখুন ছবি

অভিনেত্রী তার স্বপ্নের বাড়ি কিনেছেন যেটি অবস্থিত মুম্বাইয়ের ইন্ডিয়াবুলস ব্লু (Indiabulls Blu)এর লোয়ার পেরেল এলাকায়

সম্প্রতি বলিউড অভিনেত্রী মাধুরী দীক্ষিত(Madhuri Dixit) এমন একটি বাড়ি কিনেছেন যা পিছনে ফেলতে পারে বড়ো বড়ো শিল্পপতিদের বাড়িকেও। বলিউডের এই অভিনেত্রীকে চেনেন না এমন মানুষ নেই বললেই চলে। বিগত বেশ কয়েক দশক ধরে সিনেমায় কাজ করেছেন তিনি। মাঝে কিছুদিন বিরতি নিলেও ফের ওয়েব সিরিজের কাজে দেখা গিয়েছে তাকে।

যে কারণে নিত্যদিন আলোচনায় উঠে আসেন তিনি। আর সম্প্রতি এবার তিনি আলোচনায় উঠে এসেছেন একটি বিলাসবহুল বাড়ি কিনে। জানা গিয়েছে এই অভিনেত্রী তার স্বপ্নের বাড়ি কিনেছেন যেটি অবস্থিত মুম্বাইয়ের ইন্ডিয়াবুলস ব্লু (Indiabulls Blu)এর লোয়ার পেরেল এলাকায়। মুম্বাইয়ের ওয়ারালি এলাকায় অবস্থিত এই জায়গাটি ভীষণই সুন্দর।

সূত্র থেকে জানা গিয়েছে এই বাড়িটির দাম নাকি ৪৮ কোটি টাকা। সাগরের অপরূপ দৃশ্য চোখে পড়ে এই বাড়ি থেকে। অ্যাপার্টমেন্টের ৫৩ তলায় অবস্থিত তার ফ্ল্যাট এবং এই অ্যাপার্টমেন্টটি নির্মিত হয়েছে ১০ একর জমিতে। জানা গিয়েছে, এই ফ্ল্যাটে রয়েছে ফুটবল পিচ,স্পা,জিম,সুইমিংপুল,ক্লাব-সহ আরো একাধিক বিলাসবহুল ব্যবস্থা। এছাড়া এখানে রয়েছে ৬টি গাড়ি পার্কিং সল্ট।

স্বাভাবিকভাবেই বাড়িটি কিনে ভীষণ খুশি অভিনেত্রী। তাইতো সেই ছবি অনুরাগীদের সাথে ভাগ করে নিয়েছিলেন তিনি। সকলে তার এই বাড়ির প্রশংসা করেছেন। উল্লেখযোগ্য,সাম্প্রতিক সময়ে ওটিটি প্ল্যাটফর্মে কাজ করছেন এই অভিনেত্রী। ‘ফেম গেম’,’মজা মা’ সহ বেশ কয়েকটি ওয়েব সিরিজে কাজ করেছেন তিনি। এছাড়াও একটি রিয়্যালিটি শো’তে বিচারকের ভূমিকায় দেখা যাচ্ছে তাকে।

Related Articles