×

টাইট পোশাকে ক্যামেরার সামনে Oops Moments-এর শিকার হলেন মাধুরী দীক্ষিত, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ছবি

জনপ্রিয় এই লাস্যময়ী তার ভুবনভোলানো হাসি এবং অপরূপ সৌন্দর্য্যের কারণে নব্বইয়ের দশকের “টক অফ দা টাউন” এ পরিণত হয়েছিলেন। বলিউডের সর্বপ্রথম “লেডি সুপারস্টার” বলা হয় মাধুরী দীক্ষিতকে। নব্বইয়ের দশকে একের পর এক সুপারহিট সিনেমা উপহার দিয়ে দর্শকদের মনের মনিকোঠায় আজও তিন দশক পর বিরাজমান তিনি!

2022 সালে 55 বছর বয়সী এই নায়িকা তার রূপ ও লাবণ্যর জন্য অত্যন্ত জনপ্রিয় সোশ্যাল মিডিয়ায়। বিবাহোত্তর সময়ে সিনেমা জগৎ থেকে বেশকিছু দূরত্ব বজায় রাখলেও বর্তমানে ফের ফিরতে শুরু করেছেন নিজের পুরনো অবতারে। “কলঙ্ক”এর মতো মুভিতে মাধুরী দীক্ষিতের চরিত্রের প্রশংসায় পঞ্চমুখ হয়েছিলেন ক্রিটিক্সরা। বর্তমানে ওটিটি থেকে বড় পর্দা সর্বত্রই মাধুরী ফের নিজেকে মেলে ধরতে শুরু করেছেন দর্শকমহলে।

সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত সক্রিয় এই অভিনেত্রী মাঝেমধ্যেই নানান খবরের সূত্র ধরে চর্চায় উঠে আসেন। এবারও অন্যথা হলো না তার। সম্প্রতি উপস মোমেন্টের শিকার হওয়ার কারণে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলেন নায়িকা। ক্যামেরার লেন্সবন্দি হল অভিনেত্রীর এই বিব্রতকর মুহূর্ত। যা 55 বছর বয়সী নায়িকার জন্য বেশ লজ্জাজনকই বটে।

সাধারণত জনপ্রিয় এই নায়িকা দেশীয় জামাকাপড়েই বিশেষ স্বাচ্ছন্দ্য বোধকরে থাকেন। বেশিরভাগ সময়ে শাড়ি কিংবা সালোয়ারের সাজেই নিজেকে মেলে ধরেন সর্বসমক্ষে। তবে একটি ইভেন্টের অনুষ্ঠানে নীলগাউন পরিহিতা মাধুরী হাজির হয়েছিলেন দর্শকদের সামনে আর সেখানে নিজের পোশাক সামলাতে না পেরে বিব্রতকর অবস্থার সম্মুখীন হতে হয় তাকে। মাধুরীর এই উপস মমেন্ট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে বিশেষ সময় নেয়নি আর সেই ভিডিওর সূত্র ধরেই বর্তমানে চর্চায় উঠে এসেছেন নায়িকা!