বিনোদনভাইরাল ভিডিও

বলিউডের গানে রিলস বানিয়েই বিশ্ববিখ্যাত! এবার ‘ডান্স কুইন’ মাধুরীর সঙ্গে নেচে মঞ্চ কাঁপালেন কিলি পল, দেখুন ভিডিও

মাধুরী দীক্ষিতের সাথে কিলি পলের সেই যুগলবন্দী নাচের সেই ভিডিও সারা সোশ্যাল মিডিয়া জুড়ে ভাইরাল হয়ে পড়েছে

বর্তমানে সোশ্যাল মিডিয়া বিনোদনের বড়ো ভূমিকা পালন করছে। মানুষের কাছে বিনোদনের প্রধান এবং অন্যতম মাধ্যম হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। আর এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা দেশ-বিদেশের নানা প্রতিভার সাথে পরিচিত হয়। ঠিক তেমনই রিলসের মাধ্যমে সারা বিশ্বে পরিচিতি পেয়েছে তানজিনিয়ার বিখ্যাত কিলি পল(Kili Paul) যাকে বিভিন্ন বলিউড গানের সঙ্গে লিপসিং এবং বিভিন্ন স্টেপ করতে দেখা গেছে। আর তার এই প্রতিভার জন্য তিনি সারাবিশ্বে তিনি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন।

সোশ্যাল মিডিয়ার এক দেশ থেকে অন্য দেশে দূরত্ব যেন কমিয়ে দিয়েছে এবং বিভিন্ন দেশের মধ্যে আরও দৃঢ় বন্ধন তৈরি করতে পেরেছে। কিলি(Kili) তার প্রতিভা জন্যই ভারতে বেশ জনপ্রিয়তা পেয়েছে। বহু ভারতবাসী তাকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছে। আর সেই কারণেই কিলি এবার এসে উপস্থিত হলো বিখ্যাত রিয়েলিটি শো “ঝালাক দিখলা জা(Jhalak Dikhla ja)র” মঞ্চে।

কিলি(Kili) মঞ্চে একজন অতিথি হিসেবে এসেছিলেন। তবে তার এন্ট্রি সকলের নজর কেড়েছিল। এদিন কিলি জানান,তিনি বলিউডের অনুরাগী হওয়ার সাথে সাথে মাধুরী দীক্ষিতের(Madhuri Dixit) বিশাল বড় ফ্যান। যার কারণে তাকে ধকধক গার্ল মাধুরীর সঙ্গে বিখ্যাত সিনেমা “আঞ্জাম(Anjaam)” এর বিখ্যাত গান “চান্নে কি খেত মে(Channe ki khet main)” তে একসাথে নাচ করতেও দেখা গেছে। মাধুরী দীক্ষিতের সাথে কিলি পলের সেই যুগলবন্দী নাচের সেই ভিডিও সারা সোশ্যাল মিডিয়া জুড়ে ভাইরাল হয়ে পড়েছে।

এদিন কিলি কিছুক্ষণের জন্য বিশেষ অতিথি হিসেবে এসেছিলেন। মাধুরী দীক্ষিতের সাথে একসাথে স্টেপ করার সঙ্গে সঙ্গে তাকে সঞ্চালক মনিষ পল(Manish Paul) এবং প্রতিযোগী রুবিনা দিলাইক(Rubina Dilaik) এর সঙ্গে হিন্দিতে কথা বলতেও শোনা গেছে। এছাড়াও মঞ্চ থেকে বিদায় নেবার আগে তাকে নোরা ফাতেহির (Nora Fatehi) জনপ্রিয় “নাচ মেরি রানি( Naach Meri Rani)” তে সকলের সাথে স্টেপ করতে দেখা গেছে। অল্প সময়ের জন্য তিনি অতিথি হিসেবে এলেও,ওই অল্প সময়েই সকলের মন জয় করে নিয়েছেন কিলি(Kili)।

Related Articles