×

Madhuri Dixit: সার্জারি করিয়ে শরীরের এই অংশ বদলে ফেললেন ‘ডান্স কুইন’ মাধুরী! এ কি অবস্থা অভিনেত্রীর

বদলে গেছে মাধুরীর এই শরীরের গড়ন। বলিউডে সুন্দরী অভিনেত্রী র অভাব নেই। কিন্তু স্বাভাবিক সৌন্দর্যে সুন্দরী যদি কেউ থাকেন তিনি মাধুরী দীক্ষিত (Madhuri Dixit Nene)। ‘অবোধ’ ছবির মাধ্যমে বলিউডে ক্যারিয়ার শুরু করেছিলেন মাধুরী দীক্ষিত। ‘তেজাব’ তাকে বানিয়েছিল মহানায়িকা। তাঁর ‘মোহিনী’ রূপে উদ্বেল হয়েছিলেন ভারতবাসী। ‘এক দো তিন’ হয়ে উঠেছিল আইকনিক। বরাবর মাধুরী তার হাসিতে সম্মোহিত করেন সকলকে। কিন্তু হঠাৎই যেন দেখা গেল তাঁর বিখ্যাত সেই হাসি হয়ে উঠেছে প্রাণহীন।

নেই নেই করে পঞ্চান্ন বছর বয়স হলে গেল তার। এই বয়সেও নিজেকে সুন্দর মোহময়ী করে রেখেছেন মাধুরী। তাঁর ওয়ার্কআউটের পুরোটা জুড়ে আছে নাচ আর ব্যালান্সড ডায়েট। ইদানিং বেশ কিছু ডান্স রিয়েলিটি শোয়ে তাঁকে দেখা যাচ্ছে বিচারকের আসনে। সেখানে তার অনাবিল হাসিই বলে দেয় প্রতিযোগীর সাফল্যের পারদ।

কিন্তু সম্প্রতি তার সেই হাসির জৌলুস যেন উধাও। একটি ডান্স রিয়েলিটি শোয়ের শুটিংয়ে স্টুডিওর বাইরে ক্যামেরাবন্দী হন মাধুরী। তাঁর সেই ছবি নেটদুনিয়ায় সোশ্যাল মিডিয়াতে আসতেই শোরগোল পড়ে গিয়েছে নেটিজেনদের একাংশের মধ্যে। কেমন যেন হঠাৎ করে বদলে গিয়েছে মাধুরীর ঠোঁটের গড়ন।

ছবিতে দেখা যাচ্ছে তিনি পরে রয়েছেন গোলাপি রঙের সিকুইনড শাড়ি ও গোলাপি রঙের এমব্রয়ডারি করা ব্লাউজ, চুল ওয়েভি সেটিং করে খোলা রয়েছে, কানে রয়েছে স্টোন স্টাডেড ইয়াররিং, ডান হাতে স্টোন স্টাডেড চুড়ি। হালকা মেকআপ করলেও ঠোঁটে দিয়েছেন গোলাপি রঙের লিপস্টিকে। ফলে তাঁর ঠোঁট হাইলাইটেড লাগছে। আর সেখানেই তৈরি হয়েছে যত সমস্যা। মাধুরীর ঠোঁট ও গালের কিছু অংশ ফোলা লাগছে। দেখতে আগের থেকে বদলে গেছেন। অনেকেই মনে করছেন মাধুরী লিপ ফিলারের সাহায্যে ঠোঁট পুরু করিয়েছেন। যদিও এবিষয়ে অভিনেত্রীকে কিছু বলতে শোনা যায় নি।