বিনোদনভাইরাল ভিডিও

মেরে দিল ইয়ে পুকারে আজা, শাড়ি পরে ট্রেন্ডিং গানে দুর্দান্ত নাচ ড্যান্স কুইন মাধুরীর, মুগ্ধ ভক্তরা

বর্তমানে বিনোদনের অন্যতম গুরুত্বপূর্ণ অংশ হলো সোশ্যাল মিডিয়া। এই সোশ্যাল মিডিয়ার দৌলতে প্রতিদিন নিত্যনতুন ভিডিও ভাইরাল হতে দেখা যায়। সম্প্রতি এই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে দেখা যাচ্ছে নানা ট্রেন্ডিং গানে রিল ভিডিও। সেলিব্রিটি থেকে শুরু করে বহু সাধারণ মানুষ গা ভাসাচ্ছেন এই ট্রেন্ডিংয়ে। আর এই ট্রেন্ডিং থেকে বাদ গেলেন না সকলের প্রিয় ধক ধক গার্ল। সম্প্রতি তার একটি রিল ভিডিও ভাইনাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ধক ধক গার্ল মাধুরীর সৌন্দর্যে আজও মুর্ছা জান বহু অনুরাগী। তার সৌন্দর্যের কাছে হার মানে বহু নবীন অভিনেত্রীও। বর্তমানে তাকে “ঝালাক দিখলা যা” রিয়েলিটি শো এর মঞ্চে বিচারকের আসনে দেখতে পাওয়া যাচ্ছে। সেখানেও তার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। সকলেই অধীর আগ্রহে অপেক্ষা করেন তার মুখের প্রশংসা শোনবার জন্য এবং তার সঙ্গে নাচের স্টেপ করবার জন্য।

ইন্ডাস্ট্রিতে জনপ্রিয়তার সাথে সাথে সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় তিনি। মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ার পাতায় নানা ধরনের ভিডিও শেয়ার করতে দেখা যায় তাকে। সম্প্রতি তার একটি রিল ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটি তাকে ট্রেন্ডিং “মেরে দিল ইয়ে পুকারে আজা” রিমিক্স গানে নাচ করতে দেখা গেছে। সম্প্রতি একটি বিয়ের অনুষ্ঠানে এই গানে নাচ করে ভাইরাল হয়েছিলেন পাকিস্তান নিবাসী এক যুবতী। আর তারপর থেকে এই গানটি বেশ ট্রেন্ডিংয়ে রয়েছে। অবশেষে এই ট্রেন্ডে গা ভাসালেন মাধুরীও।

ভিডিওটিতে মাধুরীকে দেখা গেছে একটি ট্রান্সপারেন্ট আইভরি শাড়িতে, যেটি ডিজাইন করেছেন ফাল্গুনী শেন পিকক। সাথে ম্যাচিং ব্লাউজ, মানানসই গহনা, হালকা মেকআপে দেখাচ্ছিল তাকে দুর্দান্ত। তার এই দুর্দান্ত লুকের সাথে ট্রেন্ডিং গানে তার নাচ নজর কেটেছে অনুরাগীদের। প্রসঙ্গত খুব শীঘ্রই অ্যামাজন ওটিটি প্ল্যাটফর্মে রিলিজ হতে চলেছে অভিনেত্রীর নতুন ফিল্ম “মাজা মা”, যেখানে প্রথমবারের জন্য তাকে অভিনয় করতে দেখা যাবে একজন লেসবিয়ান মহিলার চরিত্রে। অনুরাগীরা সকলেই তাকে এই নতুন চরিত্রে দেখবার জন্য আগ্রহী হয়ে রয়েছেন।