বিনোদন
Trending

পরনে স্বল্প পোশাক, উন্মুক্ত উরুতে রহস্যময় ট্যাটু, মধুমিতার হট ছবিতে উষ্ণতার ঝড় সোশ্যাল মিডিয়ায়

বেশ কয়েকদিন ধরেই অভিনেত্রী মধুমিতা সরকারের গ্ল্যামার যেন ঝরে ঝরে পড়ছে। টলিউডে একদিকে যেমন অভিনয়ে তিনি তার ফ্যানেদের মন কেড়েছেন ঠিক তেমনই, সোশ্যাল মিডিয়াতেও অভিনেত্রী ফলোয়ার সংখ্যা প্রচুর। কীভাবে ইন্টারনেট দুনিয়ায় শিরোনামে থাকতে হয় তা ভালোভাবেই জানেন অভিনেত্রী। এবার হট প্যান্টে আবেদনময়ী লুকে নেট দুনিয়ায় ঝড় তুললেন মধুমিতা।

ছোটবেলা থেকেই নাচ ও গানে আগ্রহী ছিলেন মধুমিতা। ‘কেয়ার করি না’ থেকে ‘বোঝে না সে বোঝে না’ ‘মেঘ বালিকা’ থেকে ‘কুসুম দোলা’ নানান সিরিয়ালে তিনি অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছিলেন। ছোটপর্দা থেকে বর্তমানে বড়পর্দাতেও নাম লিখিয়েছেন অভিনেত্রী। সাধারণের তকমা ভেঙে ‘লভ আজ কাল পরশু’ সিনেমায় সকলকে তাক লাগিয়ে দিয়েছিলেন মধুমিতা।

হট এন্ড বোল্ড লুকে চোখ ফেরানো দায় মধুমিতার দিক থেকে। সম্প্রতি অভিনেত্রী হট প্যান্টে উন্মুক্ত উরুতে একটি ছবি আপলোড করেছেন। উন্মুক্ত উরু থেকে উঁকি দিচ্ছে ট্যাটু। অভিনেত্রীর হট ছবি দেখে মাথা ঘুরবে বহু পুরুষের তা বলাই বাহুল্য।

কিছুদিন আগেই মধুমিতা ‘চিনি’ আর ‘দেবদাস’-এই দুই নতুন কাজের খবর উপহার দিয়েছিলেন অভিনেত্রী মধুমিতা সরকার। বর্তমানে অভিনেত্রী ব্যস্ত মৈনাক ভৌমিকের ‘চিনি’ ছবির শুটিংয়ে। ছবিতে মা-মেয়ের গল্প বলবেন পরিচালক। ফ্যামিলি ড্রামা বা রম-কমে বরাবরই সিদ্ধহস্ত মৈনাক। ‘চিনি’ও পুরোপুরি নারীকেন্দ্রিক ছবি। আর মধুমিতা এই প্রথম মৈনাকের ছবিতে কাজ করছেন। ছবিতে একেবারে অন্যরকম লুকে ধরা দেবেন অভিনেত্রী।

Tags

Related Articles

Close