বিনোদন

দীপাবলিতে এমন হট পোজ দিলেন মধুমিতা, হাঁ হয়ে দেখছে পুরুষ ভক্তরা

বর্তমানে টলিপাড়ার প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন মধুমিতা সরকার(Madhumita Sarcar)। ছোটপর্দার মাধ্যমে অভিনয় কেরিয়ারে প্রবেশ করলেও বর্তমানে মধুমিতা একটি অতি পরিচিত নাম। বিভিন্ন ওয়েব সিরিজ থেকে শুরু করে বিভিন্ন সিনেমায় তাঁর অসাধারণ অভিনয় মন কেড়েছে অগণিত দর্শকের। আর তাই আজ তার জনপ্রিয়তার ছড়িয়ে পড়েছে দূর দূরান্তে। শুধু বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রি নয়, তিনি ডাক পেয়েছেন দক্ষিণী সিনেমাতেও।

অভিনয় সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ এই জনপ্রিয় অভিনেত্রী। মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ার পাতায় ভাগ করে নেন নিজের জীবনের নানা মুহূর্ত। অভিনেত্রীর যেকোনো ছবি সোশ্যাল মিডিয়ায় আসার সাথে সাথে তা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়ে। সম্প্রতি দিওয়ালি উপলক্ষে নিজের সোশ্যাল মিডিয়ায় হ্যান্ডেল থেকে দিওয়ালি স্পেশাল ফটোশুটের কয়েকটি ছবি শেয়ার করতে দেখা গেছে অভিনেত্রীকে। আর সেই ছবিগুলির কারণেই অভিনেত্রী আবার উঠে এসেছেন চর্চায়।

দিওয়ালির খুশিতে মেতে উঠেছেন সকলে, চারিদিক সেজে উঠেছে আলোর রোশনাই। তারমধ্যে অভিনেত্রী ছবিগুলি আলাদা করে নজর কেড়েছে নেটিজেনদের। ছবিগুলিতে অভিনেত্রীকে দেখা গেছে একটি নীল রঙের লেহেঙ্গায়। তার সাথে মানানসই মেকাপ, গলায় পড়েছেন সিলভার স্টোনের নেকলেস ম্যাচিং কানের দুল, হাতে চুরি ও খোলা হাফ কার্ল চুল। অভিনেত্রীর এই নতুন লুক দেখে রীতিমতো কুপোকাত নেটিজেনরা। অনেকেই তার এই লুকের বহুল প্রশংসা করেছেন।

অভিনেত্রীর শেয়ার করা পোস্টটিতে তাকে বিভিন্ন পোজ দিতে দেখা গেছে। কখনো তাকে দেখা গেছে উন্মুক্ত পেট নিয়ে বোল্ড পোজ দিতে, আবার কখনো তাকে দেখা গেছে প্রদীপ হাতে পোজ দিতে। এছাড়াও একটি ভিডিওতে তাকে দিওয়ালির প্রদীপের থালা হাতে ও প্রদীপ নিয়ে “মেহবুবা(Mehabooba)” গানের সাথে বিভিন্ন পোজ দিতে দেখা গেছে। যেখানে প্রদীপের আলোয় তার রূপের উজ্জ্বলতা আরও যেন বৃদ্ধি পেয়েছে। সবমিলিয়ে অভিনেত্রী ছবিগুলি সকলেই বেশ পছন্দ করেছেন।

Related Articles