×

Madhumita Sarcar: পাহাড়ের কোলে মধুমিতা, ছেঁড়া জিন্স ও ক্রপ টপে নেটপাড়ায় উষ্ণতা ছড়ালেন অভিনেত্রী, রইল ছবি

টলিপাড়ার এক অতি জনপ্রিয় মুখ হলেন মধুমিতা সরকার। যিনি বাংলা বিনোদন জগতে “পাখি” নামে বেশি পরিচিত। একাধিক ধারাবাহিকে চমৎকার অভিনয়ের সাথে সাথে তার দেখা মিলেছে নানা সিনেমায় এবং সিরিজে। অভিনয় জগতে নিজের অভিনয় দক্ষতার মাধ্যমে জায়গা করে নিয়েছেন তিনি। একাধিক সিনেমায় তার অভিনয় সত্যিই প্রশংসনীয়। যার ফলে অভিনেত্রী জনপ্রিয়তাও প্রচুর। অভিনয়ের সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ এই অভিনেত্রী। মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ার নানা ধরনের ছবি শেয়ার করে তাক লাগান তিনি।

অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে চোখ রাখলেই বোঝা যাবে তিনি বেড়াতে খুব ভালোবাসেন। আর তাই সময় পেলেই ছুটে যান পাহাড়ের কোলে বা সমুদ্রের ধারে। নানা রকম ছবিও শেয়ার করেন তিনি। তবে সম্প্রতি অভিনেত্রীর পাহাড়ে বেড়াতে গিয়েছেন, আর সেই ছবি তুলে ধরেছেন সোশ্যাল মিডিয়ায়। ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় আসার পরই মুহুর্তের মধ্যে ভাইরাল হয়েছে। ছবিটিতে অভিনেত্রীর লুক দেখে মুগ্ধ হয়েছেন তার অগণিত অনুরাগী।

সম্প্রতি মধুমিতা পাহাড়ে বেড়াতে গিয়ে জজ এভারেস্ট পার্কে তোলা কিছু ছবি শেয়ার করেছেন তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। ছবিগুলিতে তাকে দেখা যাচ্ছে একটি সবুজ রঙের ক্রপ টপ ও টোনড স্কীনি জিন্সে। তার সাথে নিয়েছেন একটি ডেনিম জ্যাকেট। মাঝেমধ্যে সেই জ্যাকেট তাকে কোমড়ে বাঁধতেও দেখা গেছে। তার সাথে খোলা চুল, একটি ব্রাউন কালারের সানগ্লাস, একটি স্নিকার্স, পিঠে নিয়েছেন একটি নীল রঙের ব্যাগ এবং কিছু ছবিতে তাকে দেখা যাচ্ছে নিয়ন সবুজ কালারের একটি টুপি পরিহিত অবস্থায়।

অভিনেত্রীর এই কুল স্টাইলিশ লুক সকলেরই বেশ পছন্দ হয়েছে। তার এই স্টাইলিশ ক্যাজুয়াল লুককে অনেকেই পাহাড় ঘোরার আদর্শ লুক হিসেবে গ্রহণ করতে পারেন। অভিনেত্রী যে সোশ্যাল মিডিয়ায় স্টাইল আইকন তা আর বলার অপেক্ষা রাখে না, কিন্তু তিনি তার এই ক্যাজুয়াল লুক যেভাবে ক্যারি করেছেন তার প্রশংসা করেছেন অনেকেই। আর তাই সব ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় আসার সাথে সাথেই ভাইরাল হয়ে পড়েছে।