বিনোদন

সাদা ক্রপ টপে উন্মুক্ত নাভি, আবেদনময়ী মধুমিতার কোমরের ভাঁজে মুগ্ধ ভক্তরা

মধুমিতা সরকার বর্তমানে এই নামটা শুনলেই অনুরাগীদের মুখে ফোঁটে চওড়া হাসি। হাজারো হাজারো পুরুষের ঘুম কাড়তে মধুমিতা একাই যথেষ্ট। একের পর এক বোল্ড অবতারে সোশ‍্যাল মিডিয়া কাঁপাচ্ছেন অভিনেত্রী মধুমিতা। শীতের সকালে মধুমিতার উষ্ণ আবেদনে কুপোকাত নেট পাড়া।

ধারাবাহিক ছেড়ে বড়পর্দায় প্রবেশ করতেই চমকপ্রদ পরিবর্তন ঘটেছে মধুমিতার। ‘বোঝেনা সে বোঝেনা’ ধারাবাহিকের সেই পুরনো পাখিকে এখন আর খুঁজে পাওয়া যায় না তাঁর মধ‍্যে। এই নতুন মধুমিতা আরও বেশি উজ্জ্বল, আরও বেশি বোল্ড। সোশ‍্যাল মিডিয়ায় যে মধুমিতা অত‍্যন্ত সক্রিয় থাকেন তা বলাই বাহুল্য। প্রায়দিনই নিত‍্য নতুন ছবি নয়তো ভিডিও শেয়ার করতে থাকেন অনুরাগীদের জন‍্য। বর্তমানে হালকা হালকা ঠান্ডা পড়েছে শহরজুড়ে। হালকা শীতে উষ্ণ মধুমিতা যেন হট কেক।

বর্তমানে সোশ্যাল মিডিয়া কাঁপছে মধুমিতার সাদা রঙের ক্রপ টপ আর জিনসে। সাদা ক্রপ টপ থেকে উঁকি দিচ্ছে অভিনেত্রী উন্মুক্ত মেদহীন কোমর। অন্যদিকে কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়া কাঁপছিল স্বল্প মেকআপে পোলকা ডট পোশাকে গ্ল্যামারাস মধুমিতার লুকে। শীত পরতে না পরতেই উলের পোশাক গায়ে জড়িয়ে হাজির মধুমিতা। নীল রঙের উলের টপ থেকে উঁকি দিচ্ছে অন্তর্বাস। সাদা বিছানায় লাস্যময়ী মধুমিতা। মধুমিতার লুকে মাতোয়ারা অনুরাগীরা।

বর্তমানে মধুমিতা টলিপাড়ার ফ্যাশন ডিভা হয়ে উঠছেন।অভিনয়ের পাশাপাশি ফটোশুট করতেও বেশ পছন্দ করেন মধুমিতা। সে কোথাও ঘুরতে গিয়েই হোক বা নিছক কোনও অনুষ্ঠানের জন‍্য, বিভিন্ন ভঙ্গিমায় ছবি তুলতে বরাবরই বেশ ভালবাসেন অভিনেত্রী। আর সেটা তাঁর ইনস্টা হ‍্যান্ডেলে উঁকি দিলেই দিব‍্যি বোঝা যায়। বঙ্গ তনয়া মধুমিতার লুকে ঝড় ওঠে পুরুষদের মনে।

Tags

Related Articles

Close