×

Madhumita Sarcar: বিয়ে না করেই ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিলেন মধুমিতা! মেয়ের সঙ্গে পরিচয় করালেন অনুরাগীদের

বাংলা বিনোদন জগতের জনপ্রিয় মুখ হলেন মধুমিতা সরকার। টেলিভিশন দিয়ে যাত্রা শুরু করলেও বর্তমানে তিনি একজন অতি জনপ্রিয় অভিনেত্রী। ‘বোঝেনা সে বোঝেনা’ ধারাবাহিকে জনপ্রিয় চরিত্র ‘পাখি’ সকলের মনে দাগ কেটেছিল। তারপর কেটে গেছে অনেক কয়টি বছর, আর এই কয় বছরে অভিনেত্রী পৌঁছে গেছেন তার সফলতার শীর্ষে। বলাবাহুল্য তিনি এখন টলিপাড়ার প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম। যার ফলে তাকে নিয়ে মাঝেমধ্যেই চর্চা চলে সোশ্যাল মিডিয়ায় ।

বর্তমানে আবারও এই অভিনেত্রীকে নিয়ে শুরু হয়েছে চর্চা। তবে এবার তার কন্যা সন্তানকে নিয়ে শুরু হয়েছে চর্চা। অভিনেত্রী তার সোশ্যাল মিডিয়ায় তার মেয়ের ছবি শেয়ার করে তার অনুরাগীদের সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছেন। আর তার ফলেই শুরু হয়েছে নানান চর্চা। কি ভাবছেন কীভাবে, কোথায় থেকে এলো তার কন্যা সন্তান। তবে তার এই কন্যা সন্তান কোনো মানুষ, পশু বা পোষ্য নয়। তার এই কন্যা সন্তানটি হলো একটি হলুদ রংয়ের ছোট্ট পাখি সফট টয়।

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে দাপিয়ে অভিনয় করবার পর বর্তমানে অভিনেত্রী পা রাখতে চলেছে দক্ষিণ ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রিতে। ইতিমধ্যে শুরু হয়ে গেছে তার শুটিং। যার কারণে বর্তমানে তিনি রয়েছেন হায়দ্রাবাদে। আর সেই শুটিংয়ের সূত্রে তিনি গিয়েছিলেন হায়দ্রাবাদের একটি নাইট ক্লাবে। আর সেখানেই এই পাখি সফট টয়টিকে নিয়ে সেলফি তুলে শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। সাথে ক্যাপশন দেন “তিনি তার মেয়েকে নিয়ে খুব খুশি”।

আর এই ছবিটি সোশ্যাল মিডিয়ায় আসার সাথে সাথে মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়ে। অনেক সেলিব্রিটির নানা কমেন্টে ভরে গেছে পোস্টটি। তার মধ্যে ঋতাভরী চক্রবর্তী লিখেছেন “মধুমিতার মেয়ে মধুমিতার মতই মিষ্টি”। কিছুদিন আগে মুক্তি পেয়েছে মধুমিতা অভিনীত “কুলের আচার” সিনেমা। বিয়ের পর বাবার বাড়ির পদবী রাখাকে কেন্দ্র করে তৈরি হয়েছে এই সিনেমা। এই সিনেমায় অভিনয় করে বহুল প্রশংসা পেয়েছেন মধুমিতা। অন্যদিকে কিছুদিন আগেই মৌসুরী ট্রিপ সেরে এসেছেন তিনি। সেই ট্রিপের নানা ছবিকে ঘিরে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছিল নানা ট্রোল ও চর্চা। সুতরাং সবমিলিয়ে মধুমিতা এখন সোশ্যাল মিডিয়ার হটকেক।