×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

মায়ের সাথে তাল মিলিয়ে হরিনাম করছে ছোট্ট কেশব, ছেলের মিষ্টি ভিডিও শেয়ার করলেন মাম্মা মধুবনী

একসময়ের স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক “ভালোবাসা ডট কম” এর হাত ধরেই অভিনয় জগতে পদার্পণ করেন অভিনেত্রী মধুবনী গোস্বামী! পরবর্তীতে ধারাবাহিকের মেল লিড রাজার সাথেই শুরু হয় প্রেমালাপ। যা পরবর্তীতে 2016 সালে রূপ নেয় পরিণয় বন্ধনে। এরপর 5 বছর চুটিয়ে সংসার করার পর 2021 সালের 10ই এপ্রিল রাজা এবং মধুবনীর কোল আলো করে আসে এক ফুটফুটে পুত্রসন্তান কেশব।

সন্তানের প্রসবোত্তর সময়ে তাকে মানুষের মত মানুষ করে তুলতে বর্তমানে লাইমলাইটের দুনিয়া থেকে বেশ দূরত্বে রয়েছেন সাংসারিক মধুবনী। তবে স্বামী রাজা এখনো চালিয়ে যাচ্ছেন শুটিং। একজন তারকা হওয়া সত্ত্বেও অভিনেত্রী আর পাঁচজন সাধারণ মানুষের মতোই জীবনযাপন করতে পছন্দ করেন এবং তাদের পুত্র সন্তান কেশবকেও গড়ে তুলছেন মাটির টানের আদর্শে। অভিনেত্রী তাদের নিত্যদিনের জীবনের খুঁটিনাটি তুলে ধরেন তাদের লাইফস্টাইল ইউটিউব চ্যানেলের মাধ্যমে।

সম্প্রতি অভিনেত্রীর প্রকাশ করা একটি ইনস্টাগ্রাম ভিডিওতে ছোট্ট কেশবকে দেখা গেল দাদুর সাথে হারমোনিয়াম বাজিয়ে হরিনাম সংকীর্তন করতে। বলাবাহুল্য ছোট্ট কেশবের এই সংস্কার দেখে মায়ের আদর্শকে কুর্নিশ জানিয়েছে নেটিজেনরা। ভাইরাল এই ভিডিওতে দাদু ও মায়ের সঙ্গে হারমোনিয়াম বাজিয়ে দুলে দুলে হরিনাম সংকীর্তনে সুর মেলাতে দেখা গেল ছোট্ট এই একরত্তিটিকে।

এদিন অভিনেত্রী ছোট্ট কেশবের হরিনাম সংকীর্তনকালীন এই ভিডিওটি পোস্ট করে ক্যাপশন দেন “দাদা এবং মাম্মার সাথে হরিনাম করছি”। বলাবাহুল্য ছোট্ট এই ভিডিওটি আপলোড হতেই ঝড়ের বেগে ভাইরাল হয়ে পড়ে নেটিজেনদের মাঝে। কমেন্ট বক্সে অভিনেত্রী দেওয়া সংস্কারের প্রশংসায় পঞ্চমুখ হয়ে ওঠেন সকলে। একজন স্টার কিড হওয়ার সত্বেও কেশবকে তিনি যে জীবনে নৈতিক শিক্ষা দিচ্ছেন তাতে আপ্লুত প্রত্যেকে। দিন কয়েক আগেই রাজা-মধুবনী জুটি হাজির হয়েছিল জিৎ সঞ্চালিত রিয়ালিটি শো “ইস্মার্ট জোড়ি”র মঞ্চে। যেখানে স্বামী হিসেবে রাজার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে ছিলেন অভিনেত্রী। আবেগান্বিত সেই এপিসোড তুমুল ভাইরাল হয়েছিল অনুরাগীদের মাঝে!