বিনোদন

ছেলের ১ বছরের মাথাতেই ফের প্রেগন্যান্ট! অবশেষে দ্বিতীয়বার সুখবর নিয়ে মুখ খুললেন অভিনেত্রী মধুবনী

এক সময়ে বাংলা ধারাবাহিকের সকলের প্রিয় জুটি ছিল রাজা মধুবনী

সেলিব্রিটিদের জীবনের নানা ওঠা পড়া এবং ব্যক্তিগত জীবনের দিকে সর্বদায় নজর রাখেন নেটিজেনরা। তাই সর্বদা চর্চার মুখে পড়তে হয় অভিনেতা অভিনেত্রীদের। সেলিব্রিটিদের ব্যক্তিগত জীবন নেটিজেনদের কাছে খোলা পাতার মতো। আর তাই তাদের জীবনকে নিয়ে সর্বদাই চলতে থাকে চর্চা। সম্প্রতি তেমনি নেটিজেনদের চর্চার মুখে পড়েছেন মধুবনী গোস্বামী(Madhubani Goswami) ও রাজা গোস্বামী (Raja Goswami)। প্রথম সন্তান জন্ম নেবার দেড় বছরের মধ্যেই আসতে চলেছে তাদের দ্বিতীয় সন্তান এমন কথা সামনে আসতেই চর্চার বাঁধ ভেঙেছে নেট পাড়ায়।

মধুবনি ও রাজা বাংলা টেলিভিশনের জগতের অতি পরিচিত মুখ। এক সময়ে বাংলা ধারাবাহিকের সকলের প্রিয় জুটি ছিল রাজা মধুবনী। সকলের প্রিয় এই পর্দার জুটি বাস্তবেও জুটি বেঁধেছে। ২০২১ সালে জন্ম নিয়েছে তাদের প্রথম সন্তান কেশব(Keshav)। তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় শোনা যাচ্ছে মধুবনীর আবার মা হবার কথা। তবে এই অল্প সময়ের মধ্যে আবার মা হওয়ার কথা সোশ্যাল মিডিয়ায় আসতেই তা নিয়ে চর্চা শুরু হয়েছে নেটপাড়ায়।

তবে এবার তার মা হওয়ার গুঞ্জন নিয়ে মুখ খুললেন অভিনেত্রী নিজেই। মধুবনী জানিয়েছেন, “এসব আমার দেখে ভীষণ মজা লাগছে। আমাকে এবং রাজাকে লোকজন ফোন করে অভিনন্দন জানাচ্ছেন। তবে একথা একদমই সত্যি নয়। আমি প্রেগন্যান্ট নই”। কিন্তু হঠাৎই কেন এমনভাবে গুঞ্জন ছড়ালো নেটপাড়ায় তাই নিয়েও মুখ খুলেছেন তিনি।

অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় তার পুরনো একটি প্রেগন্যান্ট হওয়া ছবি শেয়ার করেছিলেন, আর সেই ছবি দেখেই নেটিজেনরা মনে করেছেন অভিনেত্রী হয়তো আবার প্রেগনেন্ট। কিন্তু এই ছবিটি এখনকার নয় সেটি তার প্রথম সন্তানের সময়ের ছবি। তিনি প্রেগনেন্ট অবস্থায় বাড়ির ছাদে তুলেছিলেন সেই ছবি। তবে সম্প্রতি এই ছবি দেখে সকলেই অভিনেত্রীকে মনে করেছিলেন প্রেগনেন্ট। তবে অভিনেত্রী পরবর্তীতে সন্তান নেবার পরিকল্পনা আছে কি না এই নিয়ে প্রশ্ন করতে অভিনেত্রী জানিয়েছেন, এটি পরিস্থিতির ওপর নির্ভর করবে। তবে ভবিষ্যতে কেশবের একটি ভাই বা বোন হতেই পারে।

Related Articles