×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

ছেলের বয়স মাত্র ১ বছর, এরই মধ্যে দ্বিতীয় সন্তানের মা হতে চলেছেন মধুবনী?

ছেলের বয়স মাত্র ১ বছর, এরই মধ্যে দ্বিতীয় সন্তানের মা হতে চলেছে মধুবনী? ছেলের বয়স মাত্র এক বছর, এর মধ্যেই আরও একবার সন্তানসম্ভবা মধুবনী গোস্বামী(Madhubani Goswami)? এমনটাই জল্পনা সোশ্যাল মিডিয়ায়। কারণ, সম্প্রতি তিনি একটি ছবি পোস্ট করেছেন যেখানে দেখা যাচ্ছে তার বেবিবাম্প। যার ফলে সকলে মনে করছেন হয়তো আরো একবার সন্তান নেওয়ার পরিকল্পনা করেছেন তারা। টেলিভিশনের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তিনি।

‘ভালোবাসা ডট কম’ ধারাবাহিকের সময় থেকে তার পরিচয় স্বামী রাজা গোস্বামী(Raja Goswami) সাথে। ধীরে ধীরে প্রেমের সূত্রপাত এবং অবশেষে বিবাহবন্ধনে আবদ্ধ হওয়া। কয়েক বছর চুটিয়ে সংসার করার পর গত বছরই প্রথম সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী। আসলে শুরু থেকেই গোপালের ভক্ত ছিলেন তারা। তাইতো চেয়েছিলেন পুত্রসন্তানের বাবা-মা হতে।

তেমনটাই হয়েছে হয়েছে, সন্তান জন্ম দেওয়ার পর তার নাম রেখেছেন কেশব। বর্তমানে ছেলের সাথেই বেশিরভাগ সময় কাটে তার। এমনকি অভিনয়ে ফেরার বিষয়েও কোনো মন্তব্য করেননি তিনি। এর মাঝে একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। যেখানে দেখা যাচ্ছে স্বামীর সাথে রয়েছেন তিনি। আর সেখানেই স্পষ্ট হয়েছে তার বেবিবাম্প। যা দেখার পর একাধিক কটাক্ষ করেছেন নেটিজেনরা।

কেউ কেউ যেমন বলেছেন, ‘কেশবের বয়স মাত্র এক বছর। এর মধ্যে আবার সন্তানের পরিকল্পনা। মধুবনীর এতো তারা কীসের?’ তবে আসল বিষয়টি হলো এটা তাদের দ্বিতীয় সন্তানের পরিকল্পনা নয় বরং এই ছবিটি তখনকার যখন কেশব তার গর্ভে ছিল। নিজের স্যাঁলোর প্রচার করতে ছবিটি পোস্ট করেছিলেন তিনি। তবে কিছু না বুঝেই অনেকে শুভেচ্ছাবার্তা জানাতেও শুরু করে দিয়েছেন।