×

রোমান্সের গুঁতোই নিয়ন্ত্রণ হারালেন নিরাহুয়া-মধু শর্মা, রাতের ঘুম উড়েছে দর্শকদের

বর্তমানে মিউজিক ভিডিও এবং সুপারহিট প্লটের দিক থেকে বলিউড ইন্ডাস্ট্রিকে একহাত নেওয়ার ক্ষমতা রাখে ভোজপুরি ইন্ডাস্ট্রি! বিশেষত এই ইন্ডাস্ট্রির অভিনেতা-অভিনেত্রীদের জনপ্রিয়তার ওপর ভর করেই বিহার, উত্তরপ্রদেশ, ঝারখন্ড অঞ্চলের সিনেমা হলে চুটিয়ে চলে ভোজপুরি সিনেমা। ভারতীয় এই প্রাদেশিক ইন্ডাস্ট্রির অন্যতম সুপারস্টার হলে নিরাহুয়া ওরফে দিনেশ লাল যাদব। তার সিনেমা মানেই সিনেমা সুপারহিট!

ভোজপুরি ইন্ডাস্ট্রির ক্ষেত্রে ইউটিউব বিশেষ ভূমিকা পালন করে থাকে কেননা এই ইন্ডাস্ট্রির সমস্ত মিউজিক ভিডিও ইউটিউব মাধ্যমেই আপলোড করা হয়ে থাকে এবং সেখানকার প্রতিটি ভিডিওর লাইক কমেন্ট সংখ্যাই বলে দেয় সেই ভিডিওটির জনপ্রিয়তা আর সেখানে যদি জুটি বাঁধেন দীনেশ লাল যাদব এবং মধু শর্মা তাহলে তো আর কথাই নেই! মিউজিক ভিডিও একেবারে সুপারহিট। সম্প্রতি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে ইন্ডাস্ট্রির এই প্রথম সারির অভিনেতা-অভিনেত্রী জুটির একটি রোমান্টিক ভিডিও।

ভাইরাল এই ভিডিওটিতে কালো রঙের ড্রেস পড়ে ঝড় তুলতে দেখা যাচ্ছে অভিনেত্রী মধু শর্মাকে। অন্যদিকে মিউজিক ভিডিওতে নিরাহুয়ার পরনে ছিল দুর্দান্ত একটি ওয়েস্টার্ন আউটফিট।। বেশ মজার ছলে তারা একে অপরের সাথে গানের প্রতিটি বিটে ঠুমকা লাগিয়েছেন। গানটিতে হাস্যরসের সাথে সাথে অভিনেতা-অভিনেত্রীর রোমাঞ্চ ছিল দুর্দান্ত। বর্তমানে ইউটিউব মাধ্যমে ট্রেন্ডিং এ রয়েছে এই ভিডিও।

জনপ্রিয় ভোজপুরি মুভি “গুলামি”র “দেদে কোরবা কে সুখ” নামক এই গানটি গেয়েছেন খোদ নিরাহুয়া এবং ইন্দু সোনালী! এছাড়া সামাজিক মাধ্যমে ভাইরাল এই গানের লিরিসিস্ট হলেন পেয়ারে লাল। মিউজিক ভিডিওতে নিরাহুয়ার কোলে উঠে তাকে যাকে জড়িয়ে ধরে দুর্দান্ত রোমান্স করতে দেখা গিয়েছে মাধু শর্মাকে। বর্তমানে সেই কারণেই তাদের রোমান্সের উষ্ণতার কিছুটা ওম ভাগ করে নিতে নেটিজেনরাও ভিড় জমাচ্ছেন এই ভাইরাল ভিডিওতে।