বিনোদন

Madhumita Sarcar: খোলামেলা পোশাকে লাস্যময়ী মধুমিতা, দেখে ফিদা ‘কালারফুল বয়’ মদন মিত্র

মধুমিতা সরকার মানেই একরাশ উষ্ণতা! ছিপছিপে গড়নের সুন্দরী এই বঙ্গতনায়া হামেশাই নিজের বোল্ড ফটোশুটের ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতার পারদ চড়াতে সিদ্ধহস্ত। এবারও অন্যথা হলো না তার। সম্প্রতি সবুজ রঙের হাইথাই স্লিটেড ডিজাইনার গাউনে একরাশ উষ্ণতা ছড়ালেন অভিনেত্রী। বরাবরের মতো অভিনেত্রী রূপে মুগ্ধ মদন মিত্র!

সম্প্রতি অভিনেত্রী তার সোশ্যাল মিডিয়া প্রোফাইলে বেশ কিছু ছবি শেয়ার করেছেন, যেখানে তাকে সাদা গোলাপের প্রিন্টযুক্ত রাফেল ডিজাইনের থাই স্লিটেড গাউন পরিহিত অবস্থায় দেখা গিয়েছে। কানে জাঙ্ক ইয়ারিং ও হালকা মেকআপে এদিন অভিনেত্রীকে দেখাচ্ছিলো অনন্যা। মাটিতে বসে কখনো চুল সামলাচ্ছেন আবার কখনো আনমনে তাকিয়ে রয়েছেন ক্যামেরার দিকে এভাবে নানান পোজে ধরা দিয়েছেন অভিনেত্রী।

এদিন অভিনেত্রী তার এই বোল্ড ফটোশুটের ছবিগুলো শেয়ার করে ক্যাপশন দেন,”নিজেকে তার গরম এবং মিষ্টি লাগছে”। সাথে জুড়েদেন বেশ কিছু মজাদার ইমোজি। স্বাভাবিকভাবে অভিনেত্রীর রূপমুগ্ধ মদন মিত্র তথা কামারহাটির বিধায়ক মন্তব্য করতে ভোলেননি অভিনেত্রীর কমেন্ট বক্সে। পাশাপাশি রিজওয়ান রাব্বানী শেখ লিখেছেন “মধুমিতা এভারগ্রীন”। সবমিলিয়ে ভক্তগনের বুকে উথাল পাথাল ঝড় তুলেছেন এদিন অভিনেত্রী।

বিগত বছরে অভিনেত্রীর অভিনীত “কুলের আচার” বক্সঅফিসে মাঝারি সাফল্য লাভ করলেও খুব শীঘ্রই “শ্রীকান্ত 2” ওয়েবসিরিজে অভিনেত্রীকে অভায়া চরিত্রে অভিনয় করতে দেখা যাবে এবং খুব শীঘ্রই দক্ষিণী ইন্ডাস্ট্রিতে নিজের পসার জামাতের কোমড় বেঁধে নেমেছেন অভিনেত্রী!

Related Articles