×

বাথরুমের মধ্যেই আস্ত সমুদ্র, মুকেশ পত্নী নীতা আম্বানির বিলাসবহুল স্নানঘরের দাম শুনলে চমকে যাবেন, দেখুন ছবি

ভারত তথা এশিয়ায় তথা সমগ্র বিশ্বের ধনকুবেরদের মধ্যে অন্যতম নাম মুকেশ আম্বানি। রিলায়েন্স গোষ্ঠীর এই কর্ণধারের ব্যবসা ছড়িয়ে রয়েছে গোটা পৃথিবী জুড়ে। মুম্বাইয়ের সবথেকে সুন্দর প্রাসাদ “অ্যান্টেলিয়া”তে পরিবার সহ বাস করেন তিনি। এককথায় রাজার হালেই থাকেন মুকেশ আম্বানির পরিবার আর স্ত্রীকেও রানীর মতোই ট্রিট করেন তিনি।

আর তাইতো মুকেশ আম্বানির বিলাস বৈভবের সাথে চর্চায় হলে আসে নীতা আম্বানির জীবনযাত্রাও। নীতা আম্বানি বরাবরই রাজকীয় জীবনধারা এবং বিলাসী শখের ব্যাপারে ওকাহিবহল। বিশ্বের দামি দামি গাড়ি শাড়ি গহনা তো আছেই তার সাথেই বহুমূল্যের জল পান করা থেকে বিভিন্ন বিলাসিতার খবরেও শিরোনামে আসেন তিনি।

সম্প্রতি নীতা আম্বানি চর্চায় এসেছেন তার স্নানঘরকে কেন্দ্র করে। উঠে এসেছে তার স্নানঘরের কিছু তথ‍্য যা চমকে দিয়েছে সকলকে। তথ্য বলছে নীতা আম্বানি যে স্নানঘর ব্যবহার করেন সেটার দামই প্রায় এক কোটি টাকার কাছাকাছি। তাদের আবাসনের প্রত্যেকটি ঘর যেমন সুসজ্জিত তেমনি বাথরুমের অন্দরসজ্জা যা দেখলেও তাক লেগে যায়।

বাথরুমের মধ্যেই আস্ত সমুদ্র, মুকেশ পত্নী নীতা আম্বানির বিলাসবহুল স্নানঘরের দাম শুনলে চমকে যাবেন, দেখুন ছবি

এই স্নানঘরে এমন কিছু জিনিস আছে যা অত‍্যাধুনিক। উন্নত প্রযুক্তিতে তৈরি লাক্সারি ফিচারস এর মাধ্যমে তৈরি এই অটোমেটিক বাথরুমে প্রযুক্তির সাহায্যে তাপমাত্রা থেকে শুরু করে সাওয়ারের জল সবটাই সেট করা যায়।স্নান ঘরে এমন একটি যন্ত্র রয়েছে যেখানে মাত্র একটি বটম প্রেসেই জলের ঝর্ণা শুরু হয়ে যায়। বাথরুমে দেওয়াল গুলিতে লাগানো আছে স্ক্রিন। যেখানে নিজের ইচ্ছামত চিত্র ফুটিয়ে তোলা যায়। সব ধরনের রিলাক্সেশনের ব্যবস্থা থাকার জন্যই এর মূল্য প্রায় কোটি টাকা।