বিনোদনভাইরাল ভিডিও

বাধাই হো, একসাথে সাধ ভক্ষণ শাশুড়ি-বৌমার! লক্ষ্মী কাকিমার আসন্ন ট্র্যাক ফাঁস হতেই হাসির রোল নেটপাড়ায়

নতুন প্রোমো ছবিও এনেছে জি বাংলা যেখানে দেখা যাচ্ছে বৌমার সাথে একসাথে বসে সাত মাসের সাধ ভক্ষণ করছে লক্ষ্মী কাকিমা

লক্ষ্মী কাকিমার জীবনে এখন ধুন্ধুমার কান্ড। এই মুহূর্তে ঠাকুমা হওয়ার বয়সে মা হতে চলেছেন তিনি আর সে কথা জানতেই রীতিমতো ঘুম উড়েছে তার। নিশ্চয়ই বুঝে গেছেন কার কথা হচ্ছে “লক্ষী কাকিমা সুপারস্টার” ধারাবাহিকের লক্ষী কাকিমার কথা। শুরুর কয়েকদিনের মধ্যেই দর্শকদের মন জয় করেছিল এই ধারাবাহিক। নিত্য নতুন চমক দিয়ে প্রতিনিয়তই নজর কাড়ে এই ধারাবাহিক। তবে এবারে যে ট্র‍্যাক সামনে এসেছে তা নিয়েতো শোরগোল বেঁধে গেছে। শোনা যাচ্ছে নাকি শাশুড়ি বৌমা দুজন মিলেই সাধভক্ষন করতে চলেছেন এবার।

কিছুদিন আগেই একটি প্রোমোতে লক্ষী কাকিমার গর্ভবতী হওয়ার আভাস দেওয়া হয়েছিল। সম্প্রতি আরো একটি সিরিয়ালের অংশ সামনে এসেছে যা দেখে চরম হাসির রোল উঠেছে নেট পাড়ায়। গতকালের পর্বের একটি দৃশ্য ভাইরাল হয়েছে সম্প্রতি যেখানে দেখা যাচ্ছে লক্ষী কে নিয়ে এক মহিলা ডাক্তারের কাছে গেছে দেবুদা। আর সেখানে গিয়েই এই বয়সে খোকা খুকু হওয়ার কথা শুনে লজ্জায় পড়ে গেছেন তারা।

এছাড়াও দেখা গেছে ডাক্তার প্রেগন্যান্সি টেস্ট করাতে বললেও সেই রিপোর্ট পজেটিভ আসে আর তাতেই ঘেমেনেয়ে চিন্তায় অস্থির লক্ষী কাকিমা। আর ইতিমধ্যে এই বিষয়ে নতুন প্রোমো ছবিও এনেছে জি বাংলা যেখানে দেখা যাচ্ছে বৌমার সাথে একসাথে বসে সাত মাসের সাধ ভক্ষণ করছে লক্ষ্মী কাকিমা। যা দেখে হেসেই অস্থির হয়ে গেছেন দর্শকরা।

আসন্ন এপিসোডগুলিতে কি হতে চলেছে তা জানতে আগ্রহী হয়ে উঠেছেন সিরিয়ালপ্রেমীরা। অনেকের মনে প্রশ্ন তবে কি বউমার সাথেই মা হবেন লক্ষী কাকিমা আবার অনেকে এই বয়সে মা হওয়া নিয়ে ট্রোলও করেছেন। তবে ছবি দেখে এইটুকু স্পষ্ট খুব শীঘ্রই নাটকীয় মোড় আসতে চলেছে লক্ষী কাকিমার জীবনে।

Related Articles

Back to top button