×

৪৫ বছর বয়সে ফের মা হতে চলেছেন অপরাজিতা আঢ‍্য! নিজেই সুখবর দিলেন লক্ষ্মী কাকিমা

ঠিক যেন বাধাই হো ছবির গল্প; যা এবার সত‍্যি সত‍্যি ঘটে গেল লক্ষী কাকিমার জীবনে। বার্ধক্য ছুঁতে চলা গৃহকর্ত্রীর কোলে আসন্ন সন্তান এই নিয়েই কাহিনী ফুটিয়ে তোলা হয়েছিল। এবার এই একই কাহিনী ঘটতে চলেছে এই অভিনেত্রীর সাথে। শোনা যাচ্ছে শীঘ্রই মা হতে চলেছেন এই অভিনেত্রী যার বর্তমানে দুই ছেলে বউমা নিয়ে ভরা সংসার। সেই সুখের সংসারেই যুক্ত হতে চলেছে আরও এক নতুন খুঁদে সদস্য।

বলা হচ্ছে পর্দার লক্ষ্মী কাকিমা ওরফে অপরাজিতা আঢ‍্যর(Aparajita Adhya) কথা। কিন্তু মা কে হতে চলেছে লক্ষ্মী কাকিমা নাকি অপরাজিতা? না আর ঘুরিয়ে পেঁচিয়ে কথা নয় আসলে বর্তমানে জি বাংলার(Zee Banglar) পর্দার জনপ্রিয় ধারাবাহিক “লক্ষ্মী কাকীমা সুপারস্টার”(Lokkhi Kakima Superstar) এ মা হতে চলেছেন পর্দার লক্ষ্মী কাকিমা।

জি বাংলার এই ধারাবাহিকের হাত ধরে বহু সময় পর আবার ছোট পর্দায় ফিরেছেন অপরাজিতা আঢ‍্য। তার অভিনয়, ধারাবাহিকের গল্প বেশ পছন্দের হয়ে উঠেছে দর্শকদের কাছে। কিন্তু ইতিমধ্যে একটি প্রোমো সামনে এসেছে যা চমকে দেওয়ার মত। প্রোমোতে দেখা যাচ্ছে কয়েকদিন ধরেই লক্ষীর শরীরটা বেশ খারাপ কেবল মাথা ঘুরছে বমি হচ্ছে। এরপরেই তাদের বাড়িতে উপস্থিত হয়েছে ডাক্তার। সবাই যখন উদ্বিগ্ন হয়ে প্রশ্ন করে তার কি হয়েছে তখন ডাক্তার জানায় সম্ভবত মা হতে চলেছেন লক্ষ্মী। আর এতেই মধ‍্যবয়স্কা লক্ষী কাকিমার মাথায় হাত।

প্রোমো সামনে আসতেই দর্শকদের অনুমান সামনে বড় টুইস্ট আসতে চলেছে ধারাবাহিকে। লক্ষীর মা হওয়ার সম্ভাবনা এখন প্রবল। পরবর্তীতে কি হতে চলেছে তা জানতে তো পরবর্তী এপিসোডগুলোয় অবশ্যই চোখ রাখতে হবে। মোদ্দা কথা জমজমাটি প্লট আসতে চলেছে ধারাবাহিকে আর তা দর্শক কতখানি উপভোগ করবে এখন সেটাই দেখার বিষয়‌।