খেলাবিনোদন

ফুটবল খেলায় দুরন্ত, কিন্তু বিছানায় চূড়ান্ত ফ্লপ মেসি!

আর্জেন্টিনার তারকা ফুটবলার মেসি, তার খেলার ভক্ত আপামর ফুটবলপ্রেমী, তবে মাঠের মধ্যে মেসির দারুণ পারফর্মেন্স থাকলেও যৌনতার ক্ষেত্রে একেবারেই আনকোরা ফুটবল তারকা। আর এমনই বিস্ফোরক দাবি করেছিলেন আর্জেন্টিনার এক মডেল। আর্জেন্তাইন মডেল জোনা গঞ্জালেসের এহেন দাবিতে একসময় ঝড় উঠেছিল ফুটবল বিশ্বে।

জোনা দাবি করেছিলেন তিনি এবং মেসি একসময় সঙ্গমে লিপ্ত হয়েছিলেন। হোটেলের এক বিছানায় একসাথে এক রাত কাটিয়েছিলেন’ তিনি মেসির সাথে, সেই সময় অনেকটাই কম বয়স ছিল মেসির, তবে যৌনতার বিষয়ে সবটাই জানা ছিল ফুটবল তারকার। সেই রাতে মেসি এবং তিনি পাঁচবার যৌনতার লিপ্ত হয়েছিলেন বলে দাবি তোলেন মডেল। তিনি জানান, সেই সময় মেসি খুবই লাজুক ছিলো, তারা সঙ্গীত নিয়ে সেই রাতে আলোচনা করেছিলো, তবে মেসি নিজের বান্ধবীর কথা বলেছিলো কিনা তা মনে নেই জোনার, তারপর তারা মেসির অ্যাপার্টমেন্টে গিয়েছিলেন।

জোনা আরো দাবি করেন তিনি আগাগোড়াই মেসির ভক্ত, আর সেই কারণেই মেসিকে কাছে পাওয়ার বাসনা ছিল তার। তবে মেসির সাথে যৌনতায় লিপ্ত হয়ে জোনা বুঝেছিল সেক্সের বিষয়ে মেসি একেবারেই শিশু। কখন কি করতে হবে তা কিছুই জানা ছিলনা ফুটবল তারকার, এমনকি মডেল দাবি করেন মেসি তাকে বিছানায় তৃপ্ত পর্যন্ত করতে পারেননি।

মডেল বিস্ফোরক দাবি করে বলেন, একসময় তার মনে হয়েছিলো কোনো মৃতদেহের সাথে যৌণ সঙ্গম করছেন তিনি। মেসির পুরুষত্ব নিয়ে আর্জেন্তাইন মডেলের এহেন বিস্ফোরক মন্তব্যে তোলপাড় হয়েছিলো ফুটবল জগৎ।

এই ঘটনা নিয়ে মুখ খুলে ছিলেন লিও’র বান্ধবী, তিনি জানিয়েছিলেন এই ঘটনা পুরোপুরিই মিথ্যে, এমন কোন মডেলের সাথে কোনদিনও সঙ্গমে লিপ্ত হননি মেসি। সম্পূর্ণভাবে মিথ্যে কথা বলছেন ওই মডেল। মেসির বান্ধবী জানিয়েছিলেন এই ঘটনার জন্য তার এবং মেসির সম্পর্কে কোনো রকমের দূরত্ব তৈরি হয়নি। বর্তমানে তিন সন্তানের পিতা মেসি। স্ত্রী এবং তিন সন্তান নিয়ে সুখী দাম্পত্য ফুটবল তারকার। মাঠে এবং ঘরে দু’জায়গাতেই গোল হাঁকাচ্ছেন লিও।

Tags

Related Articles

Close