×

দাদা-বোন দুজনেই রত্ন, অরিজিৎ সিংয়ের বোনের দুর্দান্ত গান শুনে মুগ্ধ ভক্তরা, দেখুন ভিডিও

দাদা-বোন দুজনেই রত্ন, বর্তমানে অরিজিৎ সিংয়ের বোনের দুর্দান্ত গান শুনে মুগ্ধ ভক্তরা। শুধুমাত্র অরিজিৎ সিংই(Arijit Singh) নন তার পরিবারের আরো এক সদস্য রয়েছেন যিনি অসাধারণ সংগীতশিল্পী। কী অবাক হচ্ছেন তো? ভাবছেন এতোদিন পর্যন্ত শুধুমাত্র অরিজিৎ সিংয়ের নামই শুনে এসেছেন। তবে তার পরিবারের এমন কোন সদস্য রয়েছে যিনি গানের সাথে যুক্ত? আসুন তাহলে সেই বিষয়টি জেনে নেওয়া যাক।

বর্তমান সময়ে অরিজিৎ সিং যে মানুষের কাছে একটি আলাদা আবেগ হয়ে উঠেছে তা আমরা সকলেই জানি। তার গান মানেই অন্যরকম আবহ তৈরি করে। ইতিমধ্যেই একাধিক ভাষায় গান গেয়েছেন তিনি। তবে হয়তো খুব কম মানুষই জানেন তার বোন অমৃতা সিংও(Amrita Singh) অসাধারণ এক সংগীতশিল্পী।

তবে যেহেতু তিনিও প্রচারের আলোয় খুব বেশি থাকতে পছন্দ করেন না, তাই এ বিষয়ে অনেকেই জানেন না। কিন্তু সম্প্রতি তার দেখা মিলেছে জি বাংলার রিয়্যালিটি শো ‘সারেগামাপা’তে। ‘বিসমিল্লা’ নামক একটি সিনেমায় ‘তোমাকে দেখিনি’ গানটি গেয়েছেন তিনি। যা ভীষণই পছন্দ করেছেন দর্শকেরা। সম্প্রতি এই সিনেমার গোটা টিম হাজির হয়েছিলেন ‘সারেগামাপা’র মঞ্চে।

যেখানে পরিচালক ইন্দ্রদীপ দাশগুপ্ত সকলের পরিচয় জানাতে গিয়ে বলেছেন অমৃতা আসলে অরিজিতের বোন। এটা শোনার পর রীতিমতো অবাক হয়ে গিয়েছেন উপস্থিত সকলে। তবে এটা তার প্রথম গান নয়। এর আগে ‘জেনারেশন আমি’ সিনেমায় একটা গান গেয়েছিলেন তিনি। জানা গিয়েছে ২০১৭ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন অমৃতা। অরিজিতের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে সেই ছবিও রয়েছে।