×

‘এর থেকে রানু মণ্ডল অনেক ভালো গান গায়’, লাইভ কনসার্টে বেসুরো গলায় গান গেয়ে চরম ট্রোলের শিকার অভিনেত্রী কৌশানী

টলিপাড়ার অন্যতম মিষ্টি অভিনেত্রী কৌশানী মুখার্জী। তার অভিনয় যেমন মনে সাড়া ফেলে তেমনই তাই লুক সৌন্দর্য গ্ল্যামার দেখে প্রেমে পড়েন বহু অনুরাগীরা। সাম্প্রতিক তাকে সেভাবে ছবিতে দেখা না গেলেও দর্শক মনে সব সময়ই বিরাজ করেন তিনি। আর হবে নাই বা কেন সোশ্যাল মিডিয়ায় নিত্য নতুন ছবি আপলোড করে খবরে থাকার কৌশল আয়ত্ত করে নিয়েছেন এই অভিনেত্রী।

সম্প্রতি ফের খবরের শিরোনাম দখল করলেন কৌশানী। তবে এবার আর ছবি বা ভিডিও পোস্ট করে নয় বরং গানের ভিডিওর মাধ্যমে। তার গানের ভিডিও নিয়ে চলল তর্ক বিতর্ক, আলোচনা-সমালোচনা যার জেরে লাইমলাইটে এখন কৌশানী মুখার্জি।

সাধারণত বাংলা সিনেমা ও ধারাবাহিকের সব কলা কুশলীরাই মাচা অনুষ্ঠান করে থাকে। অভিনেত্রীদের উপস্থিতি সঙ্গে নাচ-গান আনন্দে এই অনুষ্ঠান গুলি হয়ে ওঠে চমকপ্রদ। অভিনেত্রীরাও দর্শকদের ভরপুর বিনোদন দিয়ে থাকার চেষ্টা করে থাকে কিন্তু এমনই বিনোদন দিতে গিয়ে ফাঁপড়ে পড়লেন অভিনেত্রী, প্রশংসার বদলে মিললো সমালোচনা। স্টেজ শোতে দর্শকদের জন্য গান গাইতে গিয়ে চরম ট্রোলড হলেন তিনি।

“ডিজে অলক” নামের ফেসবুক পেজ থেকে ভাইরাল হওয়া এই ভিডিওতে বেসুরো গলায় “লুঙ্গি ডান্স” গানটি গাইতে শোনা যায় কৌশানীকে। স্টেজ শোতে তার গানের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া মাত্রই চরম খিল্লি করা হয়েছে ভিডিওটিকে নিয়ে। যেমন একজন লিখেছেন “এর থেকে ট্রেনে যারা গান করেন তাদের গলা অনেক ভালো।” অনেকে আবার মজা করে লিখেছেন “রানুদির থেকে অনুপ্রেরণা পেয়েছে মনে হয়”। এই ভিডিও কমেন্টবক্স জুড়ে ছেয়ে গেছে বিভিন্ন কটাক্ষের মন্তব‍্য।

'এর থেকে রানু মণ্ডল অনেক ভালো গান গায়', লাইভ কনসার্টে বেসুরো গলায় গান গেয়ে চরম ট্রোলের শিকার অভিনেত্রী কৌশানী

কিন্তু বিষয়টি হল এই ধরনের মাচা শোতে দর্শকদের চাহিদা মতই অভিনেতা অভিনেত্রীদের নাচ গান করতে হয়। দর্শকদের এই অনুরোধ রাখতে গিয়েই কটাক্ষের শিকার হতে হয়েছে অভিনেত্রীকে। তাই কিছু মানুষ কৌশানির পাশেও দাঁড়িয়েছেন। সব মিলিয়ে ভাইরাল এখন কৌশানীর নয়া ভিডিও।