বিনোদনভাইরাল ভিডিও

কমলা সুন্দরী, মনের আনন্দে হাত-পা ছুঁড়ে তুমুল নাচ সকলের প্রিয় মিঠাই রানীর, ভাইরাল ভিডিও

উচ্ছল, প্রাণবন্ত এই মেয়েটি যখনই সামনে আসে তখনই বিদ্যুৎ চমকের মতো সবার চোখ ধাঁধিয়ে যায়। মিষ্টি নায়িকা এখন সবার মনে রাজত্ব করে চলেছে। বলা হচ্ছে মিঠাই ধারাবাহিকের মিঠাই এর কথা এই মুহূর্তে বাংলা টেলিভিশনের অন্যতম সেরা নায়িকা তিনি। সাবলীল অভিনয়ের সাথে তার মিষ্টি হাসি, প্রাণবন্ততা, মিশুকের স্বভাবের জন্য সকলের প্রিয় হয়ে উঠেছেন তিনি।

টিআরপির তালিকাতেও মিঠাই এখন অপ্রতিরোধ্য। দীর্ঘ কয়েক মাস ধরে এই ধারাবাহিক রয়েছে শীর্ষস্থানে। পর্দার মিঠাই যতটা জনপ্রিয়, পর্দার মিঠাই যতটা মানুষের ড্রইংরুমে জায়গা করে নিয়েছে ততটাই বাস্তবে সৌমিতৃষা মানুষের নয়নের মণি হয়ে উঠেছেন। পর্দার বাইরেও সামাজিক মাধ্যমে ও সৌমিতৃষা কুন্ডু জনপ্রিয় এবং সক্রিয়। তার প্রতি পোস্টে ভেসে যায় অনুরাগীদের উচ্ছ্বসিত মন্তব্য স্রোত।

অভিনয়ে তিনি যে যথেষ্ট দক্ষ তা আর নতুন করে বলার অপেক্ষা রাখে না। তবে অভিনয়ের পাশাপাশি নিত্য নতুন ছবি ও ভিডিওতেও নজর কাড়েন অভিনেত্রী। সবার কাছে রিল কুইন হিসেবেও বেশ পরিচিত মিঠাই ওরফে সৌমিতৃষা। তবে এবার সম্প্রতি তিনি ভাইরাল হয়েছেন নাচ করে। জি বাংলার অফিশিয়াল পেজ থেকে একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে আনন্দের সাথে নাচ করতে দেখা গেল তাকে।

ভিডিওতে দেখা যাচ্ছে লাল হলুদ শাড়িতে একেবারে দুর্দান্ত সাজে “সুন্দরী কমলা” গানের তালে নেচে চলেছেন তিনি। একটা লম্বা চুল আর সাথে মানানসই সাজ মুহুর্তের মধ্যে নজর কেড়েছেন নেটিজেনদের। সঙ্গে তাঁর দুর্দান্ত এনার্জিটিক নাচও মন জয় করে নিয়েছে সকলের। সৌমিতৃষার এই রিল ভিডিও ঝড়ের বেগে ভাইরাল হয়ে চলেছে নেট মাধ্যমে।

Tags

Related Articles

Close