×

Video: দর্শক ভর্তি মঞ্চে ওড়না তুলে এমন ডান্স দিলেন কোমাল, দেখে বেসামাল পুরুষ ভক্তরা

এক রাশ দর্শকের ওড়না সরিয়ে ক্লিভেজ এ কেমন নাচ দেখালো কোমল? বর্তমানের সবচেয়ে চাহিদামূলক বিনোদন হয়ে উঠেছে হরিয়ানভি গানের নৃত্য। এবং হরিয়ানভি বেশ কিছু জনপ্রিয় ডান্সার তাদের নাচের তালে মাতিয়ে রেখেছেন সারা বিশ্বকে। এমনই একজন বম্ব ডান্সার হলেন সুনিতা বেবী। তিনি সাধারনত বিভিন্ন স্টেজ শো করে থাকেন।

তার স্টেজে ওঠবার কথা শুনলে যেন উত্তেজনার পারদ তুমুল হারে বেড়ে যায় দর্শকদের। তীব্র আগ্রহ নিয়ে অপেক্ষা করতে থাকে বিপুল পরিমাণ জনগন। একবার স্টেজে উঠলে টাকায় ভরিয়ে দেয় উপস্থিত সকল দর্শক। এই পপুলার ডান্সারের একটি ভিডিও হঠাৎ নেটদুনিয়ায় ভাইরাল হয়

সম্প্রতি ‘Metwati Geet’ নামক একটি মোটামুটি জনপ্রিয় ইউটিউব চ্যানেল থেকে ভাইরাল হয় সুনিতা বেবীর একটি ধামাকাদার নাচ। যদিও প্রায় পাঁচ মাস আগে এই ভিডিওটি এই চ্যানৃলে আপলোড করা হয়, তবে কিছুদিন আগেই দর্শকদের চোখে পড়তেই তুমুল হারে শেয়ার হয় ভিডিওটি। প্রচুর পরিমাণে লাইক এবং কমেন্টে ভিডিওটির কমেন্ট বক্স ভরে যায়।

পরনে ছিল তার একটি ডিপ গলাওয়ালা সাদা রঙের সালোয়ার যার নীচের অংশটি কমলা রঙের। স্টেজে উঠে নাচ শুরু করার পরমুহূর্তেই তিনি তার ওড়নাটি উড়িয়ে দেন। ডিপ গলা জামাটির ভেতর থেকে তার স্পষ্ট বক্ষযুগলের নিটল খাঁজ যেন সকল দর্শকের নছর কেড়ে নিয়েছিল। স্টেজের ওপর দর্শকের ভিড় সামলাতে হিমশিম খাচ্ছিল অনুষ্ঠান কর্তৃপক্ষ। তার এই ছাম্মাকছাল্লো নাচ মনে হয় এবার স্বপ্না চৌধুরকেও হার মানাবে। যদিও নেটদুনিয়া এখন মত্ত তার এই নাচের ভিডিওতে।