×

VIDEO: ‘টিকটক’ গানের তালে ধামাকাদার ডান্স পারফরম্যান্স কোমলের, দেখে পাগল হলেন অগণিত পুরুষ ভক্তরা

দর্শকদের পাগল করে দিয়ে আবারও ধামকাদার নাচের ভিডিও আনলেন কোমল। হরিয়ানভি গানের জনপ্রিয়তা সারা ভারত জুড়ে প্রচুর। সোশ্যাল মিডিয়ায় মাঝেই মাঝেই দেখা যায় কোনো কোনো হরিয়ানভি গানের ভিডিও ভাইরাল হতে। হরিয়ানভি গানের সাথে বহু মানুষ কে নাচতে দেখা যায়। এদের মধ্যে হারিয়ানভি ডান্সার হিসেবে কোমল রাঙ্গেলী দর্শকদের মধ্যে তুমুল জনপ্রিয়।

তিনি হরিয়ানার জনপ্রিয় কয়েকজন নৃত্যশিল্পীদের মধ্যে একজন। তার স্টেজ পারফরম্যান্স দেখার জন্য মানুষ অধীর আগ্রহ নিয়ে বসে থাকে। তিনি তার নাচের প্রতিভার মাধ্যমে মানুষের মাঝে নিজেকে প্রতিষ্ঠা করতে পেরেছেন। সম্প্রতি তার একটি নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ার খুব ভাইরাল হয়েছে।

মাস ছয়েক আগে টোটাল ডান্স’ নামের এক ইউটিউব চ্যানেল থেকে কোমল রাঙ্গেলীর একটি নাচের ভিডিওটি শেয়ার করা হয়েছিল। যে বর্তমানে সোশ্যাল মিডিয়ার আলোচ্য বিষয়। এর মধ্যেই সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটি ৪.২ হাজার জন দেখে ফেলেছেন। তিনি এতটাই জনপ্রিয় যে তিনি স্টেজে এলে ভিড় সামলানো মুশকিল হয়ে পড়ে। সম্প্রতি এই ভাইরাল হওয়া ভিডিওতে কোমালকে একটি জনপ্রিয় হিন্দি গান ‘দারবাজা খুলা ছোড় আই’ এর তালে নৃত্য পরিবেশন করতে দেখা গিয়েছে। বলাই বাহুল্য, তিনি রীতিমতো স্টেজ কাঁপিয়েছেন।

ভিডিওতে দেখা গেছে কোমল রাঙ্গেলী কালো ও সিলভার রঙের ঘাঘড়া-চোলি পরে আছেন। দর্শকরা স্টেজের সামনে তো বটেই স্টেজের উপরেও এসে সার বেঁধে বসে আছে। এই পোশাকেই স্টেজের উপর একরাশ দর্শকদের সামনে নাচ্ছিলেন তিনি। কোমলের নাচ উপস্থিত দর্শকরা যে বেশ উপভোগ করছিলেন, তা তাদের উচ্ছ্বাস দেখেই স্পষ্ট বোঝা যাচ্ছে। সম্প্রতি ছয় মাস আগের এই ভিডিওটি আবার নতুন করে ভাইরাল হয়েছে হরিয়ানভি দর্শকদের একাংশের মাঝে। আর এই ভিডিওর সূত্র ধরেই এই মুহূর্তে আবার চর্চায় উঠে এসেছেন কোমল রাঙ্গেলী।