×

VIDEO: পরনে দুধসাদা সালোয়ার কামিজ, ভরা মঞ্চে ‘কায়ামাত কায়ামাত’ গানের তালে উদ্দাম নাচ, দেখে হুঁশ উড়েছে ভক্তদের

বর্তমানে বাঙালির পুজোর ভাসান থেকে শীতকালীন পিকনিক -হরিয়ানভি গান ছাড়া অসম্পূর্ণ! বাঙালি বর্তমান প্রজন্মের কাছে বিশেষ জনপ্রিয় হয়ে উঠেছে হরিয়ানভি কালচার আর এই হরিয়ানা সংস্কৃতির একটি অন্যতম বিশেষ উপাদান হলো অনস্টেজ ড্যান্স পারফরম্যান্স আর হরিয়ানার এক অন্যতম জনপ্রিয় ডান্সার হলেন কোমাল চৌধুরী! সম্প্রতি নেট দুনিয়ায় ভাইরাল হলো কোমাল চৌধুরীর একটি ডান্স পারফরম্যান্স।

হরিয়ানার সংস্কৃতিতে বিভিন্ন লাস্যময়ী অভিনেত্রী তথা নৃত্যশিল্পীরা বিভিন্ন গানের তালে অনস্টেজ পারফরম্যান্স করে থাকেন এবং তাদের দেখার জন্য শয়ে শয়ে দর্শনার্থীদের আগমন হয়ে থাকে আর এমনই একজন নৃত্যশিল্পী হলেন কোমল চৌধুরী। সম্প্রতি উক্ত নৃত্যশিল্পীর বছর দুয়েক আগের এক ডান্স পারফরম্যান্স ভাইরাল হলো সোশ্যাল মিডিয়ায়। যেখানে দুধ সাদা সালোয়ার-কামিজে নৃত্যশিল্পী অনস্টেজে অসাধারণ নৃত্য পরিবেশন করলেন।

ভাইরাল এই ভিডিওতে কোমাল চৌধুরীকে হালকা মেকআপের সাজে জনপ্রিয় হিন্দি গান “কায়ামত কায়ামত” এর তালে প্রতিটি বিট ধরে অসাধারণ বডি ব্রেকিং এবং বডি মুভমেন্টের সহিত দর্শকদের সাথে ইন্টারেকশন বজায় রেখে দুর্দান্ত ডান্স পারফরম্যান্স ডেলিভার করতে দেখা গিয়েছে। একরাশ দর্শকদের সামনে কখনো সিঁড়িতে বসে আবার কখনোবা স্টেজে লাস্যময়ী ভঙ্গিতে নাচ করেছেন নৃত্যশিল্পী। দর্শকদের উৎসাহ ছিল এদিন দেখার মত।

“ভি এস মিউজিক অফিসিয়াল” নামক ইউটিউব চ্যানেল থেকে ভাইরাল এই ভিডিওটি বছর দুয়েক আগের হল ফের নেটদুনিয়ায় পুনরায় জনপ্রিয় হয়ে উঠেছে। কোমল চৌধুরীর হট ফিগার এবং লাস্যময়ীতার জাদুতে কুপোকাত হয়েছেন নেটিজেনরা। কেউ কেউ আবার অভিনেত্রীর শরীরী গহীন গহ্ববরে নিজেদের মন হারিয়েছেন। সব মিলিয়ে হট অ্যান্ড বোল্ড পারফরমেন্সেও কোমল চৌধুরী এদিন কেড়ে নিয়েছেন নেটিজেনদের মন!