×

VIDEO: ধামাকাদার DJ গানে দোপাট্টা খুলে এমন নাচলেন কোমাল চৌধুরী, নাচ দেখে পাগল পুরুষ ভক্তরা

হরিয়ানভি সংস্কৃতিতে স্টেজ পারফরম্যান্স সামাজিক বিনোদনের এক অন্যতম বিষয়বস্তু,তাই সোশ্যাল মিডিয়া খুললেই বর্তমানে ভাইরাল হতে দেখা যায় নানন হরিয়ানভি ডান্স। হরিয়ানভি মিউজিকের তালে এই সকল লাস্যময়ী নৃত্যশিল্পীরা বিভিন্ন অঙ্গভঙ্গির মাধ্যমে স্টেজে ফুটিয়ে তোলেন লাস্যময়ীতাকে আর সেই সূত্র ধরেই সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলো জনপ্রিয় হারিয়ানভি নৃত্যশিল্পীর পারফরম্যান্স এর ভিডিও!

“হরিয়ানা কি ডান্সার” হিসেবে কোমাল চৌধুরী হলেন একজন অন্যতম জনপ্রিয় নাম। জনপ্রিয় এই সুন্দরী নৃত্য শিল্পীর পারফরমেন্স দেখার জন্য মুখিয়ে থাকেন জনতারা আর সে কারণেই তার ঠুমকা পরিদর্শন করতে ভিড় হয় লাখো ভক্তের। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও তার পারফরম্যান্সের ভিডিও ভাইরাল হতে বেশি সময় নেয় না।

সম্প্রতি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল এক ভিডিওতে কোমল চৌধুরীকে একটি চকচকে নীল সালোয়ার পরিধিত অবস্থায় “তেরে রেট বাদেগে” নামক বিখ্যাত হরিয়ানভি মিউজিকের তালে দুর্দান্ত পারফরম্যান্স দিতে দেখা দিয়েছে। গানের প্রতিটি বিটে নৃত্যশিল্পীর বডি মোমেন্ট এবং বডি ব্রেকিং ছিল অসামান্য। অন্যদিকে স্টেজ পারফর্মেন্স এর পাশাপাশি আশেপাশের জনতাদের সাথে ইন্টারেকশন বজায় রেখেছিলেন অভিনেত্রী।

“হরিয়ানভি ডিজে ঠুমকা” নামক ইউটিউব চ্যানেল থেকে মাস চারেক আগে আপলোড করা এই ভিডিওটি ইতিমধ্যেই 60 হাজারের বেশি মানুষের কাছে পৌঁছে গিয়েছে। ভিডিওটির কমেন্ট বক্সে রয়েছে কোমল চৌধুরীর সৌন্দর্য্য এবং অসাধারণ নৃত্যশৈলীর প্রশংসায় অসংখ্য কমেন্ট। দর্শকেরা চ্যানেল কর্তৃপক্ষকে ভবিষ্যতে আরও কোমাল চৌধুরীর পারফরম্যান্স ডেলিভার করার অনুরোধ করেছেন মন্তব্যের মাধ্যমে!