বিনোদন

চুলে গোঁজা লাল জবাফুল, কপালে ত্রিনয়ন, সাক্ষাৎ মা কালী রূপে ধরা দিলেন অভিনেত্রী কোয়েল

গ্ল্যামার জগতের সঙ্গে সেলিব্রিটিদের নিয়ে বিতর্কের সমানুপাতিক সম্পর্ক। তবে এই সম্পর্ক যাকে ছুঁতে পারেনি তিনি হলেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক(Koel Mallick)। টলিউডের অতি জনপ্রিয় অভিনেতা রঞ্জিত মল্লিকের(Ranjit Mallick) কন্যা কোয়েল মল্লিক একজন স্টারকিড হলেও তাকে নিয়ে বিতর্ক প্রায় নেই বললেই চলে। স্টারকিড হওয়া সত্ত্বেও নিজের অভিনয় দক্ষতায় টলিউডে জায়গা করে নিয়েছেন এই অভিনেত্রী। আর তাই তার সুদক্ষ অভিনয়ের কারণে তার নামের পেছনে নেপোটিজমের তকমাও চলেনা।

টলিউডের বহু জনপ্রিয় সিনেমায় তার অভিনয় যথেষ্ট উল্লেখযোগ্য। অভিনয় কেরিয়্যারে যেমন সফলতা পেয়েছেন, তেমনি ব্যক্তিগত জীবনেও তিনি একজন সফল মেয়ে, স্ত্রী এবং মা। সম্পর্কের প্রতিটি ধাপেই কোয়েল বেশ সফল। তাই এত বড় অভিনেত্রী হওয়া সত্ত্বেও আজ পর্যন্ত তার দিকে কেউ কোনোরকম আঙ্গুল তুলতে পারেননি। বর্তমানে কোয়েলকে খুব বেছে বেছে সিনেমা করতে দেখা যায়।

এই সব কিছুর সঙ্গে সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ কোয়েল। মাঝেমধ্যেই তার অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন নানা ছবি। সম্প্রতি পুজোর আগে সোশ্যাল মিডিয়া ভাগ করে নিয়েছিলেন তার ফটোশুটের কিছু ছবি। যেখানে তাকে দেখা গিয়েছিল একটি সোনালী রঙের শাড়িতে, সাথে লাল ব্লাউজ, গহনা, একদম বাঙালি সাজে ধরা দিয়েছিল কোয়েল। তবে সম্প্রতি ভাইরাল হয়েছে তার মা কালী রুপের ছবি।

সম্প্রতি ভাইরাল হওয়া ছবিটিতে কোয়েলকে দেখা যাচ্ছে সোনালী রঙের শাড়ির সঙ্গে লাল ব্লাউজে, মাথায় জবা ফুল, কপালে ত্রিনয়ন। তবে এই ছবিটি সম্পূর্ণ এডিট দ্বারা করা হয়েছে। কোয়েলের দুর্গাপুজোর করা ফটোশুটের একটি ছবিকেই এডিট করে মা কালী রূপে তুলে ধরা হয়েছে। তবে ছবিটি দেখে এডিট বোঝবার উপায় নেই। অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে ছবিটি শেয়ার করে লিখেছেন “কি দারুন এডিট”।

Related Articles