বিনোদন

সদ্যই মা হয়েছেন কোয়েল মল্লিক, হারিয়ে যাওয়া সন্তানকে ফিরে পেতে মরিয়া বাঙালি অভিনেত্রী, দেখুন ভিডিও

রিয়েল লাইফে সদ্য মা হওয়ার পর এবার রিল লাইফে রহস্যের সমাধানে ময়দানে নামছেন অভিনেত্রী কোয়েল মল্লিক। কারন সৌকর্য ঘোষালের পরবর্তী থ্রিলার ‘রক্ত রহস্য’-এ মুখ্য ভূমিকায় দেখা যাবে কোয়েল মল্লিককে। করোনা আবহে প্রকাশ্যে ‘রক্ত রহস্য’-র ট্রেলার।

ছবির গল্প এগোবে পেশায় আর জে স্বর্ণজাকে কেন্দ্র করে। রেডিওতে জনপ্রিয় শো চালায় তিনি। তবে স্বর্ণজা একজন ভীষণই আবেগপ্রবণ মহিলা। অনেক প্রান্তিক মানুষের ছোট্ট ছোট্ট দুঃখতেও তার খারাপ লাগে। এধরনের একটা চরিত্র। আর এই আবেগের কারণেই স্বর্ণজা বিভিন্ন মানুষের সঙ্গে জড়িয়ে পড়ে। স্বর্ণজা সকলকেই সাহায্য করে, বড়লোক, গরিব লোক দেখে সাহায্য করে না।

তবে জীবন বড়ই অদ্ভুত। জীবন আবার এই আবেগপ্রবণ মানুষগুলোই অনেক সময় ঠকে যায়। তাই স্বর্ণজাও বিভিন্ন ঝামেলায় জড়িয়ে পড়ে। যে স্বর্ণজা বিপদে সকলের পাশে থাকত, সেই মানুষটিই তার নিজের বিপদে কোনওভাবে কারোর সাহায্যে পায় না। যদিও তাতে তার কিছুই এসে যায় না। কারণ, সে তার ভালোলাগা থেকেই সকলকে সাহায্য করেছে। তবে স্বর্ণজা শুধুই আবেগপ্রবণ নয়, তাঁর চরিত্রের আরও একটি বৈশিষ্ট হল ও ভীষণ জেদি। যে কারণে সে বাড়ির লোকজনের কাছেও খুব জ্বালাতনের বিষয় হয়ে ওঠে এই নিয়েই এগোবে ছবির গল্প।

কোয়েল ছাড়াও ছবিতে দেখা যাবে চন্দন রায় সান্যাল, লিলি চক্রবর্তী, ঋতব্রত মুখোপাধ্যায়, শান্তিলাল মুখোপাধ্যায়, বাসবদত্তা চট্টোপাধ্যায় ছাড়াও আরও অনেককে। এপ্রিল মাসে প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা ছিল ‘রক্ত রহস্য’। কিন্তু করোনার জেরে বন্ধ হয়ে যায় প্রেক্ষাগৃহ। অবশেষে ১৫ অক্টোবর থেকে খুলছে সব প্রেক্ষাগৃহ। আর তাই পুজোর মুখে ২১ অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘রক্ত রহস্য’

Tags

Related Articles

Close