বিনোদন

বয়স ৪০ পেরিয়েও যেন অষ্টাদশী, অভিনেত্রী কোয়েলের রূপের ছটায় ফিদা নেটিজেনরা

তার বয়স চল্লিশের কাছাকাছি,তবে তার গ্ল্যামার এবং সৌন্দর্য্য হার মানাবে কোনো কমবয়সী যুবতীকেও। কী অবাক হচ্ছেন তো? ভাবছেন কার কথা বলা হচ্ছে? আসলে তিনি আর কেউ নন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক(Koel Mallick)। বিগত বহু বছর ধরে একাধিক সুপারহিট সিনেমা তিনি উপহার দিয়েছেন দর্শকদের। তবে এই বয়সে এসেও তার সৌন্দর্য্য বিন্দুমাত্র কমেনি।

যেন সময়ের সাথে সাথে তার গ্ল্যামার বেড়েই চলেছে। সম্প্রতি বাড়ির পুজোর আনন্দে মেতে উঠেছিলেন তিনি। আসলে মল্লিক বাড়ির পুজোতে পরিবারের সদস্য এবং প্রতিবেশীরা এক হয়ে পুজোর আনন্দে মেতে ওঠেন। তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে উঁকি দিলেই মিলবে এই অনুষ্ঠানের একাধিক ছবি।

পুজোর পাঁচটা দিন একেবারে সাবেকি সাজে দেখা যায় তাকে। ইতিমধ্যেই একাধিক ছবি উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা গিয়েছে শাড়ি ও সোনার গয়নায় একেবারে লাস্যময়ী অবতারে ধরা দিয়েছেন তিনি। তাকে দেখে বোঝারই উপায় নেই তার বয়স চল্লিশের কাছাকাছি। সম্প্রতি সেরকমই একটি ছবি তিনি পোস্ট করেছেন।

যেখানে দেখা যাচ্ছে তার পরনে রয়েছে একটি গোলাপী রঙের শাড়ি। ডিজাইনার শাড়ির সাথে মানানসই গয়নায় দারুণ সুন্দরী লাগছিল তাকে দেখতে। যদিও এই সাজ পুজোর নয় বরং তিনি একটি নাচের রিয়্যালিটি শো’তে গিয়েছিলেন সেখানকার। উল্লেখযোগ্য,তার হাতে রয়েছে বেশ কিছু কাজ। হয়তো পুজোর রেশ কাটতেই ফের কাজে ফিরবেন তিনি।

Related Articles