বিনোদনভাইরাল ভিডিও

Koel Mallick: মারকাটারি ফিগারে চুইয়ে পড়ছে গ্ল্যামার, রাতে ঘুমোতে পারবো না, কোয়েলের স্টাইলিশ সোয়্যাগে কুপোকাত নেটিজেনতা

না জনপ্রিয় অভিনেতা রঞ্জিত মল্লিকের কন্যা হিসেবে নয় বরং নিজ গুনে অভিনয় দক্ষতায় তিনি মন জয় করে নিয়েছিলেন টলিপাড়ার প্রেমীদের। ক্যারিয়ারের শুরু থেকেই এযাবৎকাল পর্যন্ত বাংলা চলচ্চিত্র জগতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তিন্নি। তার লুক থেকে স্টাইল স্টেটমেন্ট সবকিছুই বরাবরই থাকে চর্চায় আর সম্প্রতি অভিনেত্রীর নতুন লুকে বল্ড ফটোশুট সেই চর্চাই উসকে দিল।

করোনা কালেই মা হয়েছেন কোয়েল। তবে কবিরের সেক্সি মাম্মা স্বভাবতই তার চাবুক ফিগার দিয়ে ইতিমধ্যেই নজর কাড়ছেন নেটিজেনদের। এমনই দৃশ্য ধরা পরলো কোয়েলের ইনস্টাগ্রাম পোস্টে। সম্প্রতি কোয়েল মল্লিক তার ইনস্টাগ্রামে দুটি ওয়েস্টার্ন পোশাকের বোল্ড লুকের ফটোশুটের ছবি শেয়ার করেছেন আর বলা বাহুল্য ছবিগুলো আপলোড হতেই ভাইরাল হয়েছে পুরুষ অনুরাগীদের মনে।

ডীপনেক ভেলভেট ব্ল্যাক পোশাকে স্মোকি আই এবং গ্লসি লিপে অভিনেত্রীকে এদিন যথেষ্ট সেডাক্টিভ দেখাচ্ছিল। অভিনেত্রীর এদিন ছবিগুলি পোস্ট করে ক্যাপশন এঁকে দেন লাল এবং কাল ভালবাসার চিহ্ন। সাথে “নোফিল্টার নিডেড”, “লাভ”, “পজিটিভ ভাইবস”, “হ্যাপিনেস”, “কোয়েল কথা” ইত্যাদির মতো নানান হ্যাশট্যাগ ব্যবহার করতে ভোলেননি অভিনেত্রী।

অভিনেত্রীর পোস্ট করায় ছবিগুলিতে স্পষ্ট মা হওয়ার পর যোগা ও ডায়েট ফলো করে রীতিমতো নিজেকে মেনটেন করে রেখেছেন অভিনেত্রী। আগের লুকে কোয়েলকে দেখতে পেয়ে রীতিমতো প্রশংসায় ভেসেছে তার কমেন্ট বক্স। “আমি আজ রাতে আর ঘুমোতে পারব না” তো কেউ লিখেছেন “গর্জাস”।

কেউ কেউ তো আবার অভিনেত্রীর প্রতি আকৃষ্ট হয়ে তার অভিনেত্রীকে নিজের ছোটবেলার ক্রাশ হিসেবেও উল্লেখ করেছেন। তবে মুদ্রার এপিঠ ওপিঠ এর মতই আর একদল নেটিজেনরা মন্তব্য করেছেন, “কোয়েল দি তোমাকে যেমন তেমন ভাবেই ভালো লাগে। এই ধরনের পোশাক এবং পোজে তোমাকে মোটেই পছন্দ হয় না।” বলাবাহুল্য গত বছর পুজোর মরসুমে পরমব্রত সাথে জুটি বেঁধে তিনি আমাদের উপহার দিয়েছিলেন “বনি’ সিনেমা।

Tags

Related Articles

Close