বিনোদন

মা হওয়ার পর এই প্রথম, উদ্দাম নাচে ঝড় তুলল কোয়েল মল্লিক, তুমুল ভাইরাল ভিডিও

দেশজুড়ে যখন করোনা আতঙ্কে ভুগছে সকলে সেই সময় খুশির হাওয়া বইতে আরাম্ভ করে মল্লিক বাড়িতে। ৫ এপ্রিল ভোরে মা হন কোয়েল মল্লিক। টলিউডের প্রথম সারির অভিনেত্রীর মা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই খুশির হাওয়া টলিপাড়ায়। পাশাপাশি প্রিয় অভিনেত্রীর মা হওয়ার খবরে খুশি কোয়েলের ভক্তরাও। কিন্তু মা হওয়ার কয়েক দিন পরেই করোনা আক্রান্ত হন কোয়েল মল্লিক। বর্তমানে সম্পূর্ণ সুস্থ অভিনেত্রী। সুস্থ হতেই শরীরচর্চায় মাতলেন কোয়েল।

২০১৩ সালে প্রযোজক নিশপাল সিংকে বিয়ে করেন কোয়েল৷ তারপরে সিনেমা জগত থেকে কিছুটা আলাদা হয়ে সংসারে মন৷ অভিনেত্রী বলে কথা, তাই তো পর পর দারুণ ছবিতে কামব্যাক কোয়েলের৷ ফিরে এসেও বক্স অফিসে হিট৷ তারপরেই জীবন নতুন দিকে টার্ন৷ রুপোলি পর্দায় নয়, নায়িকা বাস্তব জীবনে হলেন সন্তানের মা। আর তাই জন্য মাঝখানে দীর্ঘ ১ বছরেরও বেশি বিরতি হয়ে গেছে। তবে, টলিপাড়ার হট নায়িকাদের মধ্যে অন্যতম কোয়েল। অন্তঃসত্ত্বা হয়েছিলেন বলে কথা অভিনেত্রী ফলে খুব স্বাভাবিক ভাবেই ওয়েট গেইন করেন কোয়েল।

কিন্তু আর সময় নষ্ট নয়। জোরকদমে শুরু শরীরচর্চা।সামনে পুজো তার আগে স্লিম এন্ড ট্রিম থাকতেই হবে কোয়েলকে। সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডলে একটি ভিডিও পোস্ট করেন অভিনেত্রী। সেখানে দেখা যায় জোরকদমে জুম্বার ট্রেনিং নিচ্ছেন অভিনেত্রী।

জুম্বা ডান্সের ভিডিও শেয়ার করে কোয়েল ক্যাপশনে লিখেছেন, ‘জুম্বা সেশনের মাঝে মজার স্টেপস। অন্যদিকে কিছুদিন আগেই অভিনেত্রী তার নিজের শরীরচর্চার ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন, ‘প্রায় একবছর পর পুরোনো রুটিনে ফিরলাম। ফের শুরু, নো পেন নো গেইন’। অভিনেত্রীর ছবি পোস্ট হতেই ভাইরাল।

Tags

Related Articles

Close