×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

পাগলু থোরাসা কারলে রোমান্স, নিজের ছবির গানে উদ্দাম নেচে মঞ্চ কাঁপালেন কোয়েল, ব্যাপক ভাইরাল ভিডিও

অতি সম্প্রতি কলকাতায় অনুষ্ঠিত হয়েছিল বাংলার সকল কনটেন্ট ক্রিয়েটারদের সাম্মানিক হিসেবে “মেটা ক্রিয়েটার্স ডে” আর এখানেই বাংলা বিনোদন জগতের একাধিক তারকাদের দেখা মিলেছিল। বাদ যাননি বাংলা ইন্ডাস্ট্রির টলি কুইন কোয়েল মল্লিক। দুর্দান্ত পারফরম্যান্স দিয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় সেই পারফরমেন্সের ভিডিও শেয়ার করতেই রীতিমতো ভাইরাল মল্লিক বাবুর মেয়ে!

সম্প্রতি কোয়েল তার ইনস্টাগ্রামে এই দিনের পারফরম্যান্স এর বেশ কিছু ঝলক ও ভিডিও শেয়ার করে ক্যাপশনে লেখেন,”ফান ফান এন্ড মোর ফান। হোয়াটা ফান্টা সুপাবুলাস ডে স্পেন্ট উইথ দিস এনামাউরাসলি ট্যালেন্টেড ব্রাঞ্চ অফ ক্রিয়েটার্স এট মেটা ক্রিয়েটারস ডে” সাথে জুড়ে দিয়েছেন একরাশ গোলাপি হৃদয়ের ইমোজি। নিজের জনপ্রিয় ছবির গানে নেচে এদিন মঞ্চ মাতিয়ে তুলেছিলেন নায়িকা।

বয়স ৪০ এর কোঠায় থাকলেও আজও তার কাছে হার মানে অষ্টাদশী যুবতীরা। এখনো কোয়েলের রূপ ও সৌন্দর্য্যে মজে আপামর বাঙালি পুরুষেরা। পারফরমেন্সের সময় এদিন অভিনেত্রীর পড়নে ছিল নীল রঙের জিন্স, হোয়াইট টি-শার্ট এবং লং জ্যাকেট। সাথে গোলাপি হাই হিলস ও হালকা হেয়ার স্টাইলে মঞ্চ মাতিয়েছিলেন অভিনেত্রী।

লুকের দিক থেকে এখনো লাজবাব কোয়েল! এই দিনও অন্যথা হয়নি তার। করনাকালীন সময়ে মা হয়েও অতি শীঘ্রই নিজের সমস্ত মেদ ঝরিয়ে চাবুক ফিগারে ফিরে এসেছেন তিনি। দীর্ঘ দুই দশকের বেশি সময়কাল ধরে বাংলা ইন্ডাস্ট্রিতে রাজত্ব করছেন মল্লিক বাবুর মেয়ে আর বর্তমানেও একের পর এক ছায়াছবির পাশাপাশি ওটিটি প্ল্যাটফর্মেও নিজের পসার জমাচ্ছেন নায়িকা!