×

উদ্দাম যৌনতা থেকে লিভ-ইন, বিয়ের আগে রণবীর-আলিয়া কতজনের সঙ্গে সম্পর্কে ছিলেন শুনলে চমকে যাবেন

কন্যাসন্তান জন্মের পর তাদের শুভেচ্ছাবার্তায় ভরিয়ে তুলেছেন অন্যান্য তারকা থেকে শুরু করে রনবীরের(Ranbir Kapoor) প্রাক্তন প্রেমিকারাও

সম্প্রতি কন্যা সন্তানের জন্ম দিয়েছেন জনপ্রিয় বলিউড অভিনেত্রী আলিয়া ভাট(Alia Bhatt)৷ তার বিয়ে থেকে শুরু করে সন্তান আসার খবর, এমনকি সন্তান জন্ম দেওয়ার পরেও সমালোচনার শিরোনামে রয়েছেন তিনি। প্রথমে শোনা গিয়েছিল বিয়ের আগেই নাকি সন্তানসম্ভবা হয়ে পড়েছিলেন অভিনেত্রী। আর বিয়ের সাত মাসের মাথায় সন্তানের জন্ম দিয়ে সেই জল্পনাতেই শিলমোহর দিয়েছেন তিনি।

কন্যাসন্তান জন্মের পর তাদের শুভেচ্ছাবার্তায় ভরিয়ে তুলেছেন অন্যান্য তারকা থেকে শুরু করে রনবীরের(Ranbir Kapoor) প্রাক্তন প্রেমিকারাও। আসলে বিয়ের আগে একাধিক অভিনেত্রীর সাথে সম্পর্কে জড়িয়েছিলেন তিনি। আজ আমরা সেই তালিকা সম্পর্কেই আলোচনা করবো। রনবীরেএ প্রেমিকাদের কথা উঠলেই প্রথমে নাম আসে দীপিকা পাড়ুকোনের(Deepika Padukone) তাদের সম্পর্ক কারোর কাছেই অজানা ছিল না।

তবে ২০১০ দীপিকা জানান রনবীর তার সাথে বিশ্বাসঘাতকতা করেছেন। তার সাথে সম্পর্কে থাকতে থাকতেই নাকি তিনি ক্যাটরিনা কাঈফের(Katrina Kaif) প্রেমে পড়েছেন। দীপিকা জানিয়েছিলেন, ‘আমি সম্পর্কে থাকাকালীন কারো সাথে বিশ্বাসঘাতকতা করিনি। তাহলে আমি যদি সেই জিনিসের শিকার হই কেন থাকবো সম্পর্কে?’ এরপর ক্যাটরিনার সাথে সম্পর্কে জড়ান রনবীর।

যদিও সেই সম্পর্ক বেশিদিন টেকেনি। অন্যদিকে আলিয়ার প্রেমিকের তালিকাতেও রয়েছেন একাধিক। তার স্কুলের বন্ধু রমেশ দুবে ছিলেন তার প্রথম প্রেমিক। এরপর আরেক বন্ধু আলি দাদারকরের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন আলিয়া। বলিউডে প্রবেশ করার পর প্রথম সিনেমার নায়ক সিদ্ধার্থ মালহোত্রার(Siddharth Malhotra) সাথেও তার প্রেমের সম্পর্ক শোনা গিয়েছিল। যদিও তার মেয়াদ ছিল মাত্র দু’বছর।