×

স্বামীর মৃত্যুর ৩২ বছর পরও কেন সিঁদুর পরেন অভিনেত্রী রেখা? প্রকাশ্যে এলো বড় কারণ

বয়স ষাটের গণ্ডি পেরিয়ে গিয়েছে বহুযুগ! তবুও আজও তার গ্ল্যামারের কাছে হার মানবেন বছর 21 এর যুবতী। হ্যাঁ,কথা হচ্ছে এভারগ্রীন বিউটি রেখাকে নিয়ে। বলিউডের টাইমলাইনে পেছন ফিরে তাকালে রেখার নামে আজও রয়েছে একাধিক হিট ছবি। তবে একজন দক্ষ অভিনেত্রী হওয়ার পাশাপাশি বিতর্কে জর্জরিত তার জীবন। তবে সমালোচকদের কথায় পাত্তা না দিয়ে নিজের জীবনকে নিজের ছন্দে মাপতেই পছন্দ করেন জনপ্রিয় অভিনেত্রী রেখা।

সময়ের থেকে অনেকটাই এগিয়ে সামাজিক ট্যাবুকে ভেঙ্গে গড়তে,ধরাবাধা নিয়ম টপকিয়ে বরাবরই নিজ মতাদর্শে কাল অতিবাহিত করেছেন এই বলি-ডিভা। তবে তার ব্যক্তিগত জীবনে প্রেম বিষয়ক নানান বিতর্ক তাকে তার পিছু ছাড়েনি আজীবন। বিশেষত বলিউডের শাহেনশাহ তথা বিগ বি এর সাথে তার সম্পর্কের সমীকরণ নিয়ে বরাবরই রয়েছে তুমুল জল্পনা।

অনেকেই মনে করে থাকেন চির কুমারী রেখা কেবলমাত্র অমিতাভের হিতাকাঙ্ক্ষা করে সিঁথিতে সিঁদুর পরিধান করেন। তবে আপনি কি জানেন বাস্তবে ঘটনা বেশ ভিন্ন! আজ্ঞে চিরকুমারী নন রেখা বরং তার বিবাহ হয়েছিল এক জনৈক ব্যক্তির সাথে। তবে আজ থেকে প্রায় 32 বছরের আগে সেই ব্যক্তিটি মারা গেলেও আজও রেখার সিঁথিতে লাল টুকটুকে সিঁদুর উজ্জ্বল।

হ্যাঁ,ঠিকই শুনছেন! মুকেশ আগারওয়াল নামক এক জনপ্রিয় ব্যক্তির সাথে বিবাহ হয়েছিল তার কিন্তু বেশিদিন টেকেনি সেই সম্পর্ক। অতঃপর 32 বছর আগে সেই ব্যক্তির অন্তর্ধান হলে তার পরবর্তী সময়ে চিরকালই রেখার সিঁথিতে সিঁদুর লক্ষ্য করা গিয়েছে! তবে এ বিষয়ে অভিনেত্রীকে জানতে চাইলে তিনি জানিয়েছেন তার কাছেসিঁদুর পরা কেবলমাত্র এক ফ্যাশনের উপলক্ষ মাত্র এর পেছনে নেই কোন ব্যাখ্যা!