বিনোদন

প্রথম প্রেমেই ছ্যাকা দেন এক সুন্দরী যুবতী! জানেন কি কারণে আজও অবিবাহিত মিকা সিং

বলিউডের জনপ্রিয় গায়ক মিকা সিং (Mika Singh) তার গলায় উঠে এসেছে একের পর এক হিন্দি হিট গান। এছাড়াও বিভিন্ন রিয়েলিটিশোতে বিচারক হিসাবে দেখা মিলেছে মিকার। কেরিয়ার সাফল্যের চূড়ায় দাড়িয়ে থাকলেও ৪৪ বছরের এই গায়ক এখনো এলিজেবল ব্যাচেলর।

১০ জুন ৪৪ বছরে পড়েছেন মিকা, তবে এই জনপ্রিয় বলিউড গায়ক কবে বিয়ের পিঁড়িতে বসবেন তা এখনো অজানাই। মিকার ব্যাক্তিগত সম্পর্ক নিয়ে নানা কানাঘুষো মাঝে মধ্যেই শোনা যায়। তবে গায়ক এখনো হাপিলি সিঙ্গেল। তবে মিকা কিন্তু নিজের ব্যাচেলার থাকার পেছনে দায়ী করেছেন দাদা দালের মেহেন্দিকে (Daler Mehndi)।

টেলিভিশনের পর্দায় ইন্টারটেইনমেন্ট কি রাত (Entertainment ki Raat) নামের একটি কমেডি শো তে ২০১৭ সালে উপস্থিত হয়েছিলেন মিকা সিং এবং দালের মেহেন্দি। আর সেই সময় মিকা কথোপকথনের সময় সঞ্চালককে জানিয়েছিলেন ১৯৯৫ সালে দাদা দালের মেহেন্দির গানের ট্রুপ্রে গিটারিস্ট ছিলেন মিকা, দাদা দালেরের সাথে থাকতেন এক বাড়িতেই। আর তখনই এক সুন্দরীর প্রেমে পড়েছিলেন তিনি। প্রেম এগোচ্ছিলো দুরন্ত গতিতে। সেই সময় ওই তরুণীকে দাদার ফোন নম্বরও দিয়েছিলেন মিকা। আর সেই নম্বরে নাকি ফোনও করেছিলো মিকার সেই প্রেমিকা।

তবে সেই প্রথম আর শেষ কারণ মিকার সাথে আর কোনো সম্পর্ক রাখেননি সেই যুবতী। মিকা হাসতে হাসতেই বলেন, ঈশ্বরই জানেন দাদা কি বলেছিল তাকে, কারণ এইপরেই সেই মেয়েটি সম্পর্ক ভেঙ্গে দিয়েছিল আমার সাথে। আজও জানি না কি হয়েছিল। তাই দাদার জন্যই আজও আমার বিয়ে হয়নি। তবে দিলের কিন্তু ভাইয়ের এই মজার অভিযোগ এক্কেবারে অস্বীকার করেছেন, উল্টে দিলেরের বক্তব্য, এতে তার কোন দোষ নেই। বরং মিকার বিয়ে হচ্ছে না যখন তখন নিশ্চয়ই সে কোন গড়বড় কিংবা গন্ডগোল করেছে। দিলেরের বক্তব্য, আমি তো চাই মিকা বিয়ে করুক সুখে সংসার করুক। প্রচুর সন্তান-সন্ততি হোক। এমনকি দিলের বলেন তার সাথে যখন মিকার দেখা হয়েছিল তিনি এই কথাই বলেছেন মিকাকে।

Tags

Related Articles

Close