×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

কেউ দাঁত মাজে না কেউ আবার মলত্যাগের পর হাত ধোয় না! ফাঁস হল বলিউডের এই ৫ তারকার গোপন কীর্তি

সাধারণতঃ হলিউড ও বলিউড তারকাদের ভক্তকুল ছড়িয়ে আছে দেশ থেকে দেশান্তরে। তারা সর্বদায় অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন প্রিয় তারকাদের ব্যক্তিগত জীবনের খুঁটিনাটি সম্পর্কে জানতে। পেশাগত জীবনের পাশাপাশি তারকাদের ব্যক্তিগত জীবনও পেজ থ্রি এর পাতায় সমানভাবে জায়গা করে নেয়। তবে বলিউডের এমন বিশেষ কয়েকজন তারকা রয়েছেন যাদের চরিত্রের খারাপ দিক তারা সকলের সামনে তুলে ধরতে চান না। আজ আমরা আমাদের এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদের সামনে তুলে ধরতে চলেছি এমনই কয়েকজন বিশিষ্ট বলিউড তারকার বিচিত্র স্বভাব।

1)সুস্মিতা সেন(Sushmita Sen)- প্রাক্তন মিস ইউনিভার্স এবং বলিউডের অন্যতম জনপ্রিয় প্রথিতযশা এই অভিনেত্রী অভিনয় জীবনে নানান সাফল্য অর্জন করলেও ব্যক্তিগত এক বিশেষ স্বভাব তাকে অন্যান্য সাধারণ মানুষদের থেকে আলাদা করে। জানা যায় স্নান করার সময় তিনি নিজেকে চার দেওয়ালের মধ্যে আবদ্ধ রাখতে মোটেই পছন্দ করেন না আর সেই কারণেই নিজের ছাদের উপরে বসিয়েছেন বাথটাব সেখানেই নক্ষত্রখচিত তারামণ্ডলীর পানে চেয়ে নিজেকে সিক্ত করতে পছন্দ করেন নায়িকা।

2)জেসিকা সিম্পসন(Jessica Simpson)- জানাযায় বিখ্যাত এই পপ তারকার আবার দাঁত মাজায় অরুচি। প্রতিদিন দাঁত মাজতে তিনি একদমই পছন্দ করেন না। সপ্তাহে তিন দিন তিনি নিজের দাঁত ব্রাশ দিয়ে মাজেন এবং বাকি দিনগুলি কাপড় দিয়ে ঘষে দাঁতের ময়লা দূর করেন।

3)জিতেন্দ্র(Jitendra)- ধূমপান না করলে পেট পরিষ্কার হয় না এই অভ্যাস অনেকেরই রয়েছে তবে এমন আপনি কি জানেন বলিউডের অন্যতম জনপ্রিয় তারকা জিতেন্দ্র প্রত্যহ সকালে যদি একটি পাকা পেঁপে না ভক্ষণ করেন তাহলে তার মলত্যাগ সম্পন্ন হয় না। তাই এক ফালি পাপা পাকা পেঁপে হাতে নিয়েই তিনি বাথরুমে ঢোকেন।

4)ক্রিশ্চিয়ানা আগুইলেরা(Christiana Aguilera)- সুদূর আমেরিকার এই পপতারকার এক বিশিষ্ট স্বভাব হল তিনি সম্পূর্ণ শৌচক্রিয়া সম্পন্ন করেন না। এমনকি এক সাফাই কর্মীর বয়ান অনুযায়ী, কখনো কখনো ক্রিশ্চিয়ানা বাথরুম থেকে বেরিয়ে সোজা ভক্তদের সাথে হাত মেলান।

5)শাহরুখ খান(Shahrukh Khan)- বলিউডের এই বিশিষ্ট অভিনেতাকে নিয়ে না বললে আমাদের এই প্রতিবেদন অসম্পন্ন। 4 ঘণ্টা ঘুমানো ও ধূম্রোপানের কথা তিনি ভক্তদের কাছে তুলে ধরলেও তার ওপর বাজে স্বভাব হলো তিনি সারাদিন জুতো পড়ে থাকতে পছন্দ করেন। এমনকি ঘুমাতে যাওয়ার আগে পর্যন্ত তিনি জুতো পড়ে থাকেন বলেই জানিয়েছেন মেয়েদের মনের রাজকুমার।