বিনোদন

২০ থেকে শুরু ৬১তেও সুপারহিট! বাংলা সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রীদের আসল বয়স শুনলে চমকে যাবেন

বিকেল হলেই হল, তারপরই সিরিয়াল প্রেমীদের চোখ আটকে যাই বাংলা চ্যানেলগুলির পর্দায়। প্রেম ষড়যন্ত্র পরিবার সবকিছু নিয়ে একের পর এক নতুন ধারাবাহিকের মজে থাকেন দর্শকরা। আর তার সাথেই সেই সব ধারাবাহিকের নায়ক নায়িকাদের ব্যক্তিগত জীবন নিয়েও থাকে তুমুল আগ্রহ। আসলে পর্দার চরিত্ররা দর্শকদের প্রতিদিনের অংশ হয়ে ওঠে, তাই তাদের নিয়ে তো কৌতূহল থাকবেই!

আজ এমনই কিছু জনপ্রিয়র নায়িকার কথা জানাবো যাদের অনেকেরই আসল বয়স দর্শকরা জানেন না। আবার অনেককে দেখে তাদের বয়স অনুমান করাই সম্ভব হয় না। দেখে নিন নায়িকাদের বয়সের তালিকা-

মিঠাই (Mithai)- এই মুহূর্তে বাংলার সবথেকে জনপ্রিয় সিরিয়ালের মধ্যে একটি হচ্ছে মিঠাই(Mithai)। পর্দার যেই মিঠাইয়ের এতো গিন্নী গিন্নী ভাব, একেবারে দায়িত্ববান বউমা সেই মিঠাই কিন্তু আদপে অনেকটাই ছোট। মিঠাই ওরফে সৌমিতৃষার(Soumitrisha) বয়স মাত্র 22 বছর। ২০০০ সালে ২৪ শে ফেব্রুয়ারি জন্মগ্রহণ করেছিলেন তিনি।

আয় তবে সহচরীর (Ai tobe sohochoroi) বরফি(Barfi)- জনপ্রিয় এই সিরিয়ালের সহচরীর বান্ধবী তথা বৌমা ছিল বরফি। তার দুষ্টু মিষ্টি চরিত্রটি বেশ মন জয় করেছিল দর্শকদের‌। বরফি ওরফে অরুনিমা হালদারকে (Arunima Haldar) পর্দায় দেখেই বোঝা যায় ইন্ডাস্ট্রিতে বয়সে বেশ ছোট অভিনেত্রী। বরফি আসল বয়স মাত্র 20 বছর, 2002 সালে জন্ম তার।

খরকুটো(Khorkuto) সিরিয়ালের গুনগুন(Gungun)- মিষ্টি প্রাণবন্ত গুনগুন ওরফে রিনা সাহার(Rina Saha) বর্তমান বয়স ২৯ বছর যদিও তাকে দেখলে অষ্টাদশী কন্যা বলেই মনে হয়। 1993 সালে 27th june জন্ম অভিনেত্রীর।

আয় তবে সহচরী(Ai tobe sohochoroi) সিরিয়ালের সহচরী(Sohochori)- এই সহচরী চরিত্রে অভিনয় করেছেন কনীনিকা বন্দোপাধ্যায় (Konineeka)। টলিউডের অন্যতম দক্ষ অভিনেত্রী তিনি। অভিনেত্রী বর্তমান বয়স 42 বছর। 1980 সালের 21st মে জন্মগ্রহণ করেছিলেন অভিনেত্রী।

শ্রীময়ী (sreemoyee)- একটা সময়ে টিআরপি লিস্টে ঝড় তুলেছিল এই ধারাবাহিক। আর শ্রীময়ী চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী ইন্দ্রানী হালদার(Indrani Haldar)। বরাবরের দক্ষ এই অভিনেত্রীর বর্তমান বয়স ৫১ বছর এখনো টলিউডে দাপিয়ে কাজ করছেন তিনি। ১৯৭১ সালে ৬ই জানুয়ারি জন্ম গ্রহণ করেছিলেন অভিনেত্রী।

সর্বজয়া(Sarbajaya)- দীর্ঘদিন বাদে সিরিয়াল দিয়ে কাম ব্যাক করেছিলেন অভিনেত্রী দেবশ্রী রায়(Debashree Roy)। এভারগ্রীন এই জনপ্রিয় অভিনেত্রী জন্মগ্রহণ করেছিলেন ১৯৬১ সালে ৮ই আগস্ট। অর্থাৎ অভিনেত্রীর বর্তমান বয়স প্রায় ৬১ বছর যদিও এই বয়সেও দুর্দান্ত অভিনয় করে চলেছেন তিনি।

ধূলোকণা(Dhulokona) সিরিয়ালের ফুলঝুরি(Fuljhuri)- স্টার জলসার সিরিয়ালের লালন ও ফুলঝুরির কাহিনী বেশ মনে ধরেছে দর্শকদের। আর এখানেই নায়িকা হিসেবে দেখা যাচ্ছে টলিউডের অতি পরিচিত অভিনেত্রী মানালি দে-কে (Manali Dey)। যদিও তাকে দেখলে বোঝার জো নেই যে তার বর্তমান বয়স ৩১ বছর। ১৯৯১ সালে ৬ই মে তার জন্ম

ফেলনা(Felna)সিরিয়ালের বিনি(Bini)- স্টার জলসার জনপ্রিয় এই ধারাবাহিক এ ফেলনার মা বিনিত চরিত্রে অভিনয় করছেন রোশনি তন্বী ভট্টাচার্য (Rashmi tanni)। তাদের মায়ের চরিত্রে অভিনয় করলেও তার বয়স মাত্র ২৪ বছর।

ত্রিনয়নী(Trinayani) সিরিয়ালের জাসমিন (jasmine)- একটা সময়ে এই ধারাবাহিক মন জয় করেছিল দর্শকদের। নায়িকার পাশাপাশি খলনায়িকার হিসাবেও বেশ জনপ্রিয়তা পেয়েছিলেন জাসমিন। এই অভিনেত্রী ১৯৯১ সালে ৩০ শে জুলাই জন্মগ্রহণ করেছিলেন অর্থাৎ তার বর্তমান বয়স 32 বছর।

যমুনা ঢাকি(Jamuna Dhaki) সিরিয়ালে যমুনা(Jamuna)- এই জনপ্রিয় ধারাবাহিকের যমুনা চরিত্রে অভিনয় করেছেন শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharjee). এই অভিনেত্রীর বর্তমান বয়স 30 বছর। 1992 সালে জন্ম তার।

Related Articles