×

বলিউডে থাকলেও ভোলেননি বাংলা সংস্কৃতি, মেয়ের জন্য এই বাঙালি নাম বাছলেন বিপাশা বসু

মেয়ের জন্মের পর মা দুর্গাকে ধন্যবাদ জানিয়েছেন অভিনেত্রী বিপাশা

জন্মসূত্রে বঙ্গতনয়া হলেও তিনি বর্তমানে বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। তবে মুম্বাইতে থেকেও নিজের সংস্কৃতি ভোলেননি তিনি। যার প্রমাণ মিললো কন্যা সন্তানের নামকরণে। কি অবাক হচ্ছেন তো? ভাবছেন কার কথা আলোচনা করা হচ্ছে? আসলে আজ আমরা কথা বলছি অভিনেত্রী বিপাশা বসুর(Bipasha Basu) সম্পর্কে। গত শুক্রবার মুম্বাইয়ের একটি বেসরকারি হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন তিনি।

তার কিছুক্ষণ পরেই সোশ্যাল মিডিয়াতে এই সুখবর জানিয়েছেন অনুরাগীদের। মেয়ের পা দু’টিকে হাতের উপর রেখে ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। যেখানে মেয়ের জন্মের তারিখ উল্লেখ করা রয়েছে ‘১২.১১.২০২২।’ ক্যাপশনে তিনি আরও লিখেছেন, ‘মায়ের আশীর্বাদ ও ভালোবাসার শারীরিক প্রকাশ, ঐশ্বরিক।’ মেয়ের জন্মের পর মা দুর্গাকে ধন্যবাদ জানিয়েছেন অভিনেত্রী।

একইসাথে সেখানে মেয়ের নামও জানিয়েছেন সকলকে। জানা গিয়েছে তিনি মেয়ের নাম রেখেছেন দেবী। সম্পূর্ণ নাম দেবী বসু সিং গ্রোভার(Devi Basu Singh Grover)। এই খবর প্রকাশ্যে আসতেই তাকে শুভেচ্ছাবার্তায় ভরিয়ে তুলেছেন অনুরাগী থেকে শুরু করে অন্যান্য তারকারাও। অন্যদিকে বাংলা থেকে দূরে থাকলেও সবসময় বাঙালী সংস্কৃতি মেনে চলেন এই অভিনেত্রী।

তাইতো মেয়ের নামকরণেও সেই বিষয়টি দেখা গিয়েছে। উল্লেখযোগ্য, ২০১৬ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন বিপাশা এবং করণ সিং গ্রোভার(Karan Singh Grover)। একটি সিনেমায় অভিনয় করাকালীন একে অপরের প্রেমে পড়েন তারা। এরপর সেই প্রেম পরিণতি পায় বিবাহে। আর সম্প্রতি আরো একধাপ এগিয়ে বাবা-মা হলেন এই জুটি।