বিনোদন

মেয়ের জন্য এই নাম বাছলেন রনবীর-আলিয়া, রইল রণলিয়ার মায়াবী কন্যার নামের অর্থ

রনবীর-আলিয়া নিজেদের নামের সাথে নাম মিলিয়ে ঠিক করেছেন মেয়ের নাম

অবশেষে সকল অপেক্ষার অবসান। রবিবার কন্যা সন্তানের জন্ম দিয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাট(Alia Bhatt)। তার মা হতে চলার খবর প্রকাশ্যে আসার পর থেকেই অনুরাগীরা অপেক্ষা করেছিলেন সন্তান জন্মানোর খবর পাওয়ার জন্য। রবিবার সেই সকল অপেক্ষারই অবসান ঘটেছে। বর্তমানে খুশির আবহ ভাট ও কাপুর পরিবারে।

সন্তান জন্ম দেওয়ার কিছুক্ষণ পরেই আলি তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি স্টোরি দিয়ে জানান কন্যা সন্তানের জন্ম দিয়েছেন তিনি। এরপর এই দুই পরিবারে সন্তানের নামকরণ নিয়ে হইচই পড়ে গিয়েছে। তবে অনেকদিন আগেই সন্তানের নাম ঠিক করে রেখেছিলেন আলিয়া ও রনবীর(Ranbir Kapoor)। কারণ, তারা প্রথম থেকে চেয়েছিলেন কন্যা সন্তানের বাবা-মা হতে। তাই নিজেদের নামের সাথে নাম মিলিয়ে ঠিক করেছেন সন্তানের নাম।

একটি সিনেমার প্রমোশনের সময় আলিয়া বলেছিলেন তার প্রিয় নাম হলো আয়রা। আসলে তাদের দু’জনের নামের প্রথম অক্ষর দিয়ে এটি তৈরি করা হয়েছে। তাই মনে করা হচ্ছে এই নামটি সন্তানের জন্য রাখতে চলেছেন তারা। আর এই নামটি যেমন সুন্দর তার একটি সুন্দর অর্থও রয়েছে। আয়রা শব্দের অর্থ শ্রদ্ধেয়। এছাড়া আরেকটি অর্থ হলো সরস্বতী।

এবার তারা সন্তানের কী নাম রাখেন সেটাই দেখার। উল্লেখযোগ্য, গত এপ্রিল মাসে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন আলিয়া ও রনবীর। বিয়ের সময় সকলে মনে করেছিলেন বিয়ের আগেই সন্তানসম্ভবা হয়ে পড়েছিলেন অভিনেত্রী৷ আর এবার সাত মাসের মাথায় সন্তান জন্ম দিয়ে সেটাই যে সত্যি তা প্রমাণ করেছেন তিনি। ইতিমধ্যে এই নিয়ে একাধিক সমালোচনা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Related Articles