×

Madhuri Dixit: বিনোদের সঙ্গে ঘনিষ্ঠ হতেই রক্তপাত, এই কাজের জন্য কত দর হাঁকিয়ে ছিলেন মাধুরী দীক্ষিত?

বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রি মানেই নানা মুখরোচক চর্চা। আর এই চর্চায় উঠে আসে নানা সেলিব্রিটির ব্যক্তিগত জীবন থেকে শুরু করে অভিনয় ও সিনেমার নানা ইতিহাস। আর এই বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির অতি জনপ্রিয় সুন্দরী অভিনেত্রী হলেন মাধুরী দীক্ষিত। তবে এবার সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে তার অতীতের এক ঘটনা। যা শুনে রীতিমতো হতবাক নেটপরিবারের সকলে।

বিনোদ খান্না হলেন বলিউডে অন্যতম চেনা মুখ। কিন্তু বলিউডে তাকে নিয়ে বিতর্কে শেষ নেই। বহুবার তার চরিত্রের দিকে আঙ্গুল উঠেছে। একাধিক নারীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন এই অভিনেতা। এমনকি শোনা গিয়েছিল তিনি হঠাৎ করে বলিউড থেকে বিদায় নিয়ে যৌনতার জন্য পৌঁছে গিয়েছিলেন রজনীশের আশ্রমে। কিন্তু তার কিছুদিন পরই আবার ফিরে আসেন অভিনয় জগতে। তবে সম্প্রতি এই অভিনেতার সঙ্গে নাম জড়িয়েছে মাধুরী দীক্ষিতের।

মাধুরী দীক্ষিত তার অভিনয় ক্যারিয়ারের প্রথম দিকে বিনোদ খান্না সঙ্গে “দয়াবান” সিনেমা করেছিলেন। কিন্তু সেই সিনেমায় একটি চুম্বন দৃশ্য ছিল। আর সেই চুম্বন দৃশ্য করবার সময় বিনোদ খান্না নিজেকে সামলে রাখতে পারেননি, যার ফলে পরিচালক কাট বলার পরেও তিনি থামেননি। এমনকি শোনা যায় তিনি মাধুরী দীক্ষিত ঠোঁট কামড়ে রক্তাক্ত করে দিয়েছিলেন। যার ফলে রীতিমতো ট্রমায় চলে গিয়েছিলেন অভিনেত্রী। এরপর তার সাথে কোন রকম কাজ না করার সিদ্ধান্ত নেন মাধুরী।

Madhuri Dixit: বিনোদের সঙ্গে ঘনিষ্ঠ হতেই রক্তপাত, এই কাজের জন্য কত দর হাঁকিয়ে ছিলেন মাধুরী দীক্ষিত?

মাধুরী দীক্ষিত তার একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন, তিনি নিউ কামার ছিলেন তাই তিনি বুঝতে পারেন নি, যে সেই দৃশ্যের রাজি না হলেও খুব একটা ক্ষতি হতো না। কিন্তু সেই ঘটনার জন্য এখনও আক্ষেপ করেন অভিনেত্রী। তাই এখনও পর্যন্ত অভিনেত্রী মনে করেন এটি তার জীবনের একটি হঠকারী সিদ্ধান্ত ছিল। তবে অভিনেত্রীর এই সাক্ষাৎকারে রীতিমত হতবাক নেটিজেনরা।

Related Articles