বিনোদন

MITHAI: সিড-মিঠাইয়ের পুত্র শাক্যের দুষ্টুমি দেখে মুগ্ধ দর্শকেরা, মাত্র ৫ বছর বয়সী এই খুদেশিল্পীর রেকর্ড শুনলে ‘হাঁ’ হয়ে যাবেন

মিঠাই ধারাবাহিকের শাক্যর ভূমিকায় যে শিশুশিল্পী অভিনয় করছেন ধারাবাহিক সে যেমন দুষ্টুমিতে সেরা, বাস্তবেও সে সেরার সেরা

নিজের শীর্ষস্থান হারালেও এখনো পুরনো জায়গা ফিরে পেতে লড়াই করে যাচ্ছে মিঠাই(Mithai) ধারাবাহিক। আর সেই কারণেই নানাভাবে গল্পের মোড় ঘোরাতে চাইছেন ধারাবাহিক নির্মাতারা। আর সে কারণেই গল্পের জল যে কোথায় গড়াবে তা বুঝতে পারছেন না দর্শকেরা। সাম্প্রতি দেখানো হয়েছে মিঠাই মা হয়েছে। আর তারপরেই গল্পে আসতে চলেছে নতুন টুইস্ট।

আর এসবের মাঝেই সবাইকে চমকে দিয়ে সামনে এসেছে ধারাবাহিকের নতুন প্রমো ভিডিও।যেখানে দেখা যাচ্ছে গল্পটি এগিয়ে গেছে কয়েক বছর আর সেখানে ধারাবাহিকের নায়িকা মিঠাই (Mithai)এর মৃত্যু ঘটেছে এবং তার ছেলে শাক্যর দুষ্টুমিতে অতিষ্ট সকলে। মিঠাইয়ের ছবির সামনে দাঁড়িয়ে সিড (Sid) ছেলের দুষ্টুমির নালিশ জানাচ্ছে, এভাবেই গল্পে নতুন মোড় নিতে চলেছে।

তবে এই ধারাবাহিকের শাক্যর ভূমিকায় যে শিশুশিল্পী অভিনয় করছেন ধারাবাহিক সে যেমন দুষ্টুমিতে সেরা, বাস্তবেও সে সেরার সেরা। তার নাম ধৃতিষ্মান চক্রবর্তী(Dhritishman Chakraborty)। 5 বছর বয়সী এই খুদেশিল্পী ঝুলিতে রয়েছে রেকর্ড। সবথেকে কম বয়সী বহুভাষী গায়ক হিসেবে প্রধানমন্ত্রীর কাছ থেকে পেয়েছে “রাষ্ট্রীয় বাল পুরস্কার”।

এই ছোট্ট ধৃতিষ্মান প্রায় ৭ থেকে ৮টি ভাষায় গান গাইতে পারে। বাংলা, হিন্দি, ইংরেজি, অসমীয়া সহ বহুভাষায় গান করতে পারে সে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি(Narendra Modi) তার এই প্রতিভা সম্পর্কে সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছিলেন। তবে এত অল্প বয়সে এত প্রতিভার অধিকারী হবার কারণ হিসেবে তার মা সোনাম চক্রবর্তী জানিয়েছেন ছোট থেকেই তার গানের প্রতি ভীষণ আগ্রহ। হাঁটতে শেখার আগেই তার মধ্যে তৈরি হয়েছিল গান শেখার আগ্রহ।বড়ো হয়ে সে কিশোর কুমার (Kishore Kumar), অরিজিৎ সিং(Arijit Singh) এর মতোই বড়ো গায়ক হতে চায়।

Related Articles