×

‘খুন ভারি মাং’ সিনেমার সেই সুন্দরী অভিনেত্রীকে মনে আছে? এখন পুরো চেহারা বদলে গেছে, দেখুন ছবি

‘খুন ভারি মাং’ – সেই বিখ্যাত সিনেমার নন্দিনী এখন কেমন হয়েছেন দেখতে? জানুন আজই। সিরিয়ালের বাড়বাড়ন্ত চলতে থাকলেও, সিনেমার জগৎ সদাই শ্রেষ্ঠ। সিনেমার প্রতি প্রেম আগেও যেমন ছিল, এখনো তেমনই আছে। যদিও বলিউড সিনেমার দিওয়ানা সংখ্যায় তুলনামূলক বেশী। নেটিজেনরা সর্বদা ওৎ পেতে থাকেন নিত্যনতুন সিনেমার খবরের দিকে।

কিছু অভিনেতা অভিনেত্রী বহু সিনেমা করেও দর্শকদের মনে জায়গা করতে পারেনি। আবার কিছু কিছু নায়ক নায়িকা সারাজীবন দর্শকদের মনে থেকে যায়। এমনই একজন অভিনেত্রীর নাম – সোনু ওয়ালিয়া (Sonu Waliya)। পুরনো দিনের বলিউড সিনেমার একজন খ্যাতনামা ও সুন্দরী নায়িকা হলেন সোনু। আজকের এই বিশেষ প্রতিবেদন এই ৯০ শতকের সুন্দরী নায়িকাকে নিয়ে।

সোনু ওয়ালিয়া তখনকার দিনে মিস ইন্ডিয়া-র শিরোপা লাভ করেন। সেই সময়কার একজন টপ মডেল ছিলেন তিনি। সেখান থেকেই তার সিনেমা জগতে প্রবেশ। বেশ কিছু বলিউড সিনেমায় অভিনয় করতে দেখা যায় তাকে। ‘খুন ভারি মাং’ এই জনপ্রিয় সিনেমাটির এক পার্শ্ব চরিত্রে অভিনয় করে দর্শকদের হৃদয় কাড়তে সক্ষম হন তিনি। এমনকি শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেত্রীর পুরষ্কার পান। তাকে সবচেয়ে সুন্দরী অভিনেত্রী হিসেবে উল্লেখ করা হতো। কিন্তু কোথায় হারিয়ে গেলেন এই জনপ্রিয় মুখ?


 
সিনেভা জগৎ থেকে বিদায় নিলেও নেটদুনিয়ায় এখনো চর্চিত হন তিনি। তার সোশাল মিডিয়া প্রোফাইলের দ্বারা যোগাযোগ আছে ভক্তদের সঙ্গে। আর সেখান থেকেই সম্প্রতি ভাইরাল হওয়া একটি ফোটো থেকে প্রমাণ পাওয়া যায় যে, তিনি এখনো ততটাই সুন্দর আছেন। খোলা চুলে তার ফোটোটি দেখে পাগল হবেন আপনারাও।