বিনোদনভাইরাল ভিডিও

সুর-তালের বারোটা বাজিয়ে গান গাইলেন ‘খুকুমণি’ দীপান্বিতা, শুনেই কানে আঙুল দিলেন নেটিজেনরা

“পেঁপে দিয়ে চেপে হামানদিস্তায় ছেঁচে”… এখনো পর্যন্ত এই ভাইরাল ডায়লগ এর কথা নিশ্চয়ই মনের আছে! রোজ সন্ধ্যায় তার রান্না আর এই ডায়লগ নিয়ে তুমুল ঝড় উঠতো নেটপাড়ায়। এই ডাইলগ নিয়ে যেমন ছিল ট্রোলিং তেমনি আবার কখনো অভিনেত্রীর অভিনয় মুগ্ধ করতো দর্শকদের। বলা হচ্ছে “খুকুমণি হোম ডেলিভারির” নায়িকার কথা। ধারাবাহিক শেষ হলেও নায়িকা খুকুমণি(Khukumoni) প্রায়ই ভাইরাল হন।

অভিনয়ের পর ইতিমধ্যে নাচের মেন্টর হিসেবে নতুন ভূমিকা নিয়েছেন খুকুমণি ওরফে দীপান্বিতা রক্ষিত (Dipanwita Rakshit)। নাচ দিয়েই কেরিয়ার শুরু হয়েছিল এই অভিনেত্রীর তাই নাচের টানেই ফিরে এসেছেন “ডান্স ডান্স জুনিয়রের”(Dance Dance junior)মঞ্চে। অভিনয়ের সাথেও নাচেও যে তিনি দক্ষ তার প্রমান মিলেছে ইতিমধ্যে। তবে সম্প্রতি তার আরো এক অজানা গুণের বহিঃপ্রকাশ ঘটল। অভিনয়, নাচের পর এবার খোলা গলায় গান গেয়ে শোনালেন অভিনেত্রী। আর তারপর থেকেই ভাইরাল তার সেই ভিডিও।

সম্প্রতি অভিনেত্রী নিজের পোষ্যদের সাথে দুষ্টুমি মাখানো একটি আদুরে ভিডিও শেয়ার করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ায় যেখানে পোষ্যদের সাথে খুনসুটির পাশাপাশি গান গাইতেও শোনা যাচ্ছে তাকে। কোনরকম দ্বন্দ্ব ছাড়াই সাবলীলভাবে এক নিঃশ্বাসে গেয়েছেন তিনি। কিন্তু সাধারণভাবে গাইলেও বিষয়টিকে মোটেও সাধারণভাবে নেননি সমালোচকরা। বরং গান গাওয়ার কারণে কটাক্ষের মুখে পড়তে হয়েছে তাকে।

সুর তাল গায়কীতে দক্ষ না হওয়ায় রীতিমতো ট্রোলের শিকার হয়েছেন তিনি। ভিডিওটিকে কেন্দ্র করে অনেকে লিখেছেন ” ভালোই লাগলো কবিতাটা।” কেউ আবার লিখেছেন “আপনার জন্য গান নয়।” যদিও ভিডিও পোস্ট করার সময়ে ক্যাপশনে স্বীকার করেই নিয়েছিলেন নিজের অপারগতার কথা। আসলে গানটির মধ্যে আবেগ অনুভূতির প্রকাশ ঘটাতে চেয়েছিলেন কেবলমাত্র।

Related Articles