বিনোদন

শাড়ি-ব্লাউজ ছেড়ে বোল্ড লুকে ধরা দিলেন পর্দার ‘খড়ি’ শোলাঙ্কি, কোমরের এই জিনিসে চোখ আটকেছে নেটিজেনদের

বোল্ড লুকে ধরা দিলেন পর্দার ‘খড়ি’ শোলাঙ্কি, কোমরের এই জিনিসে চোখ আটকেছে নেটিজেনদের। একঢাল লম্বা চুল, এলোমেলো ভাবে প‍রা শাড়ি আর ছিমছাম সাজ…সিংহরায় বাড়ির বৌ যেন নিতান্তই পাশের বাড়ির ছাপোষা বাঙালি মধ‍্যবিত্ত বাড়ির বউমা। খড়ির (Khori) এই ছিমছাম সাজই আলাদা করে সবার নজর কাড়ে কিন্তু পর্দার বাইরে তাকে দেখলে চেনা দায়! শাড়ির সাজে যতটা সুন্দর তিনি ততটাই বোল্ড ওয়েস্টার্ন লুকে।

খড়ি-ঋদ্ধি(Riddhi-Khori), সিরিয়াল প্রেমীদের অন্দরমহলে এই দুজনের গল্প এখন বেজায় হিট। স্বাধীনচেতা স্পষ্ট বক্তা খড়ির বুদ্ধি আর সৌন্দর্য ইতিমধ্যে দর্শকদের মনে ধরেছে। আর তাইতো শোলাঙ্কি রায়(Solanki Roy) এখন পরিচিত হয়ে উঠেছেন গাঁটছড়ার(Gatchora) খড়ি হিসেবেই। আর খড়ি হিসেবে দেখতে দেখতে তাকে শাড়িতে দেখেই অভ্যস্ত হয়ে পড়েছেন দর্শকরা। তবে সম্প্রতি এই চেনা সাজ ছেড়েই অন্যরকম ভাবে ক্যামেরার সামনে ধরা দিলেন অভিনেত্রী তার তাতেই মুগ্ধ হয়ে গেলেন দর্শকরা।

সম্প্রতি ভোল পাল্টে একেবারে বোল্ড লুকে দেখা মিললো পর্দার সিংহরায় বাড়ির বউ-এর!।সোশ্যাল মিডিয়ায় একটিভ এই অভিনেত্রী বেশ কিছু ফটোশুটের ছবি শেয়ার করে নিয়েছিলেন নিজের সোশ্যাল মিডিয়ার পাতায়। ভাইরাল সেই ছবিতে তাকে দেখা গেছে নীল রঙের ফেদার স্কার্ট আর হল্টার নেক টপে। উন্মুক্ত কোমরে শোভা পেয়েছে ট‍্যাটু। পোশাকের সঙ্গে মিলিয়ে চুলে এদিন বেনি করেছিলেন শোলাঙ্কি রায়। পড়েছিলেন মানানসই সিলভার গয়না।

সিম্পল মেকআপেই বোল্ড আইস-এ উজ্জ্বল ও আত্মবিশ্বাসী তিনি। তার ফটোশুট‍্যেরই একটি ভিডিওর ব্যাকগ্রাউন্ড এ বাজতে শোনা যাচ্ছে “ইন আঁখো কি মস্তি”। সবমিলিয়ে আবেদনময়ী লুকে উষ্ণতা ছড়িয়েছেন পর্দার খড়ি। প্রসঙ্গত আগামী দিনে তাকে দেখা যেতে চলেছে অরিত্র সেনের তৈরি “শহরের উষ্ণতম দিনে ছবিতে”। ছোটপর্দা থেকে বড়োপর্দা সবমিলিয়ে কেরিয়ার তার তুঙ্গে।

Related Articles