বিনোদনভাইরাল ভিডিও

VIDEO: চুপিসারে শাড়ির আড়ালে সেক্সিয়েস্ট কাজলের সঙ্গে এই কাজ করলেন খেসারি লাল, দেখেই উত্তেজিত দর্শকেরা

বিনোদন জগতের ফিল্ম ইন্ডাস্ট্রিগুলির মধ্যে সম্প্রতি জনপ্রিয় হয়ে উঠছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। বলাবাহুল্য এই ভোজপুরি ফিল্মগুলি বেশিরভাগ উষ্ণতা ও রোম্যান্সে ভরা। এই ভোজপুরি জগতের জনপ্রিয় অভিনেতা হলেন “খেসারি লাল যাদব”। যেকোনো ভোজপুরি সিনেমায় সুপারস্টার খেসারি লাল যাদব থাকা মানেই সেই সিনেমাটির সুপারহিট।

সম্প্রতি মাঝেমধ্যেই নানা ভোজপুরি গান ও ভিডিও ভাইরাল হতে দেখা যাচ্ছে সোশ্যাল মিডিয়ায়। বহু পুরনো ভিডিও ভাইরাল হচ্ছে এই সোশ্যাল মিডিয়ার দৌলতে। তেমনি সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়, যেখানে অভিনয় করতে দেখা যাচ্ছে জনপ্রিয় অভিনেতা খেসারি লাল যাদবকে এবং তার সাথে জুটি বেঁধেছেন ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি অন্যতম জনপ্রিয় অভিনেত্রী কাজল রাঘওয়ানি।

কাজল রাঘওয়ানি ভোজপুরি মহলে বেশ সসুপরিচিত। এছাড়াও সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই নানা রকম ছবি, ভিডিও শেয়ার করে উষ্ণতা ঝরাতে দেখা যায় অভিনেত্রীকে। সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওটিতে এই জুটির প্রথম রোম্যান্স নজর কেড়েছে নেটিজেনদের। যেখানে লাস্যময়ী কাজলের এক্সপ্রেশন ও লুকে ক্লিন বোল্ড নেটিজেনরা।

ভিডিওটির শুরুতে কাজলকে দেখা যাচ্ছে কাপড় ধুতে, সেই মুহূর্তে খেসারির বড় ভাই এর নজরে পড়ে সে। কাজল তাকে জিজ্ঞাসা করে কাপড় কোথায় শোকাবে। তারপর কাপড় মেলতে গেলে খেসারি তার হাত ধরে তার দিকে টেনে নেয় এবং তারপরে কি ঘটল তা জানতে হলে দেখতে হবে ভিডিওটি। এটি ভোজপুরি কমেডি সিনেমা “মে সেহরা বাঁধ কে আয়ুঙ্গা” র অংশ।