×

VIDEO: কাজল রাঘবানীর রসে ভরা যৌবন দেখে এমন কাজ করলেন খেসারি লাল, দেখে উত্তেজিত দর্শকেরা

সম্প্রতি ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি বিনোদনের জগতে জনপ্রিয়তা পাচ্ছে। বিশেষ করে সোশ্যাল মিডিয়ার দৌলতে নানা ভোজপুরি গান ভিডিও দর্শকদের মাঝে উঠে আসছে। মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় দেখা যাচ্ছে নতুন-পুরনো নানা ভোজপুরি ভিডিও ভাইরাল হতে। ভোজপুরি সিনেমা মানেই রোম্যান্স ও উষ্ণতায় ভরপুর। যা নেটিজেনদের আলাদা করে নজর কাড়ে। সম্প্রতি আরও একটি ভিডিও ভাইরাল হতে দেখা যাচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতাদের মধ্যে অন্যতম হলেন খেসারি লাল যাদব। যেকোনো সিনেমায় তার উপস্থিতি আলাদা মাত্রা নিয়ে আসে দর্শকদের মাঝে। তার সাথে জনপ্রিয় অভিনেত্রী কাজল রাঘওয়ানির জুটিও বেশ চর্চিত দর্শকমহলে। কাজলও ভোজপুরি দুনিয়ায় প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম। এছাড়াও সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় তিনি। সম্প্রতি এই জুটির একটি গানের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ভাইরাল হওয়া ভিডিওটি জনপ্রিয় ভোজপুরি সিনেমা “দাবাং আশিক” এর জনপ্রিয় রোমান্টিক গান। এই ভিডিওটিতে এই জুটিকে দেখা যাচ্ছে খোলা আকাশের নিচে একটি রিসর্টে নাচ করতে। ভিডিওটি জুড়ে তাদের উষ্ণময় রোম্যান্স ও নাচ আলাদা করে নজর কেড়েছে নেটিজেনদের। ভিডিওটি শুরুতে কাজলকে দেখা গেছে একটি নীল রঙের লেহেঙ্গা চোলিতে। ভিডিওটিতে একাধিক ঘনিষ্ঠ দৃশ্য দর্শকরা বেশ পছন্দ করেছেন।