×

VIDEO: প্রেমের মরশুমে কাজলের সঙ্গে অন্তরঙ্গ রোমান্সে মাতলেন খেসারি লাল, দেখে চোখ ফেরাতে পারছেন না দর্শকেরা

ভোজপুরি ইন্ডাস্ট্রির এক নম্বর জুটি তারা! দর্শকদের অত্যন্ত পছন্দের এই জুটিকে মুভিতে কাস্ট করা হলেই বিহার,উত্তর প্রদেশ,ঝাড়খণ্ড অঞ্চলের সিনেমা হল রীতিমতো হাউসফুল হয়ে যায়। এককথায় ভোজপুরি ইন্ডাস্ট্রির এই দুই লিড একটার হলেন সুপারস্টারডমের অধিকারী। এতক্ষণে নিশ্চয়ই বুঝে গিয়েছেন কাদের ব্যাপারে কথা হচ্ছে? হ্যা!কথা হচ্ছে খেসারি লাল যাদব এবং কাজল রাঘবানিকে নিয়ে। সম্প্রতি জনপ্রিয় এই জুটি এক মিউজিক ভিডিও এর জেরে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

খেসারি লাল যাদব হলেন ভোজপুরি ইন্ডাস্ট্রির একজন অন্যতম জনপ্রিয় অভিনেতা ও গায়ক। অন্যদিকে কাজল রাঘবানি তার সৌন্দর্য এবং মারকাটারি ফিগারের কারণে সর্বজনবিদিত আর এই জুটিকে যখন অনস্ক্রিনে একত্রে দেখা যায় তখন রীতিমত আগুন ধরে যায় রুপোলি পর্দায়। এবারও অন্যথা হলো না তার। সম্প্রতি “পেয়ার কা মৌসম” নামক এক জনপ্রিয় মিউজিক ভিডিওর দৌলতে সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হলেন তাঁরা।

জনপ্রিয় ভোজপুরি সিনেমা “জানেমান” এর এই মিউজিক ভিডিওতে গানের তালে খেসারি লাল যাদব এবং কাজল রাঘবানিকে একে অপরের সাথে অন্তরঙ্গ রোমান্সরত অবস্থায় দেখাগেল। বলাবাহুল্য,ভিডিওটিতে রোমান্টিক নানান দৃশ্যতে একে ওপরের বাহুডোরে ধরা দিয়েছেন তারা। স্বাভাবিকভাবেই ঘনিষ্ঠ এই মিউজিক ভিডিও দর্শকেরাও তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করতে পিছপা হননি।

খুশবু জইন এবং খেসারি লাল যাদবের গাওয়া এই গানটি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় 13 লাখের বেশি ভিউজ পেয়েছে। ভিডিওটিতে মিউজিক দিয়েছেন ঘুঙরু এবং গানটির রচয়িতা হলেন গোবিন্দ বিদ্যার্থী। “হামার ভোজপুরি” নামক ইউটিউব চ্যানেল থেকে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম এ অবতীর্ণ হওয়া এই ভিডিওটি বর্তমানে ফেইসবুকসহ একাধিক প্ল্যাটফর্মে দাবানলের মতো ছড়িয়েছে!