×

VIDEO: কাজলের বৃষ্টি ভেজা শরীর দেখে নিয়ন্ত্রণ হারালেন খেসারি লাল, ব্যাপক ভাইরাল ভোজপুরি গানের ভিডিও

বর্তমানে বিনোদনের দুনিয়ায় মানুষের আগ্রহের তালিকায় স্থান পেয়েছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। বলিউড-টলিউড এর সাথে সমান তাল দিয়ে বাড়ছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয়তা। আর এই ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির কান্ডারি হলেন বেশ কিছু জনপ্রিয় অভিনেতা অভিনেত্রী। যেকোনো ভোজপুরি সিনেমায় তাদের উপস্থিতি আলাদা মাত্রা আনে। এই
অভিনেতাদের মধ্যে অন্যতম এক নাম হলো খেসারি লাল যাদব। সম্প্রতি তারই একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

সোশ্যাল মিডিয়ার হাত ধরে মাঝেমধ্যেই নানা ভোজপুরি গান ও ভিডিও ভাইরাল হতে দেখা যায়। অনেক পুরনো সিনেমার গান, ডায়লগ, ভিডিও মাঝেমধ্যেই উঠে আসে সোশ্যাল মিডিয়ার পাতায়, যা নেটিজেনরা উপভোগ করেন মন ভরে। ভোজপুরি ভিডিওগুলির এক অন্যতম বৈশিষ্ট্য হলো, এগুলি রোম্যান্সে ভরপুর হয়ে থাকে। যারফলে নেটিজেনরাও এগুলিকে উপভোগ করেন চুটিয়ে। সম্প্রতি ভাইরাল হওয়া মিউজিক ভিডিওটিও এর ব্যতীত নয়।

সম্প্রতি ভাইরাল হওয়া মিউজিক ভিডিওটিতে দেখা যাচ্ছে ভোজপুরি জগতের জনপ্রিয় অভিনেতা খেসারি লাল যাদব ও জনপ্রিয় অভিনেত্রী কাজল রাঘওয়ানিকে। ভোজপুরি সিনেমা জগতের এই জুটি সকলেরই বেশ পছন্দের। কাজল রাঘওয়ানির এক্সপ্রেশন ও বোল্ড লুকে মূর্ছা যান তার অগণিত অনুরাগী। এই ভিডিওটিতে এই জুটির দুর্দান্ত রোমান্স ও উষ্ণময় নানা দৃশ্য দেখা গেছে। ভিডিওটিতে তাদের একটি বোট হাউসে রোম্যান্সে মেতে উঠতে দেখা গেছে।

ভাইরাল হওয়া মিউজিক ভিডিওটি হল “মেহেরি কি হবে মোটা জাইবা” গানের। গানটি গেয়েছেন খেসারি লাল যাদব নিজে এবং গানটিতে মহিলা কন্ঠ দিয়েছেন প্রিয়াঙ্কা সিং। ভিডিওটিতে ইতিমধ্যে ভিউজ সংখ্যা প্রায় 13 কোটি ছাড়িয়েছে। বহু মানুষ ভিডিওটিকে পছন্দ করেছেন এবং নানা কমেন্টে ভরিয়ে তুলেছেন এর কমেন্ট বক্স। সবমিলিয়ে বলা চলে এই জুটির রোমান্সে মেতে উঠেছেন অগণিত নেটবাসীও।

Related Articles