×

VIDEO: বাড়ির খোলা উঠোনে কাজলকে ঝাপটে ধরে এমন কাজ করলেন খেসারি লাল, দেখে চোখ ফেরাতে পারছেন না দর্শকেরা

বলিউডের পাশাপাশি আজকালকার দিনে মাঝে মাঝেই চর্চার কেন্দ্রবিন্দুতে চলে আসছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। গত কয়েক বছর থেকে বহুলহারে উন্নতি করে চলেছে এই ইন্ড্রাস্ট্রি। যদিও এটা না বললেই নয় যে নায়ক নায়িকাদের ফাটাফাটি পারফরম্যান্সের দরুনই ইন্ড্রাস্ট্রির এত জনপ্রিয়তা।

যেমন রয়েছে দুর্ধর্ষ অভিনয় তেমন নায়ক নায়িকাদের কেমেস্ট্রি আর তাই সব মিলিয়ে দর্শকদের পছন্দের তালিকায় চলে আসছে এই ভোজপুরি ছবি গুলির মিউজিক ভিডিওগুলি। এই যেমন সম্প্রতি ভাইরাল হয়েছেন ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেতা খেসারি লাল যাদব আর তার সাথে অন্যতম লাস্যময়ী অভিনেত্রী কাজল রাঘওয়ানির এক মিউজিক ভিডিও।

দুজনেই তাদের দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়ে রাতের ঘুম কেড়ে নিয়েছে নেটিজেনদের। যেমন বোল্ড সীনে পরিপূর্ণ এই ভিডিও তেমনি দুর্দান্ত তাদের কেমেস্ট্রি। ভিডিওতে “কামারিয়া সে শাড়ি ছোটাল” গানে এই দুই তারকাকে নাচের সাথে ভরপুর রোমান্টিক দৃশ্যে দেখা গেছে।

ভিডিওতে দেখা যাচ্ছে রান্নাঘরে রান্নার কাজ করছেন অভিনেত্রী আর সেখানেই উপস্থিত হয়েছেন অভিনেতা। তাকে যেন চোখে হারাচ্ছেন তিনি, এক মুহূর্ত কাছ ছাড়া করতে দিচ্ছেন না অনস্ক্রিন স্ত্রীকে। দুজনের প্রেমের আবেদনে মোড়া এক্সপ্রেশনগুলি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটি বিগ স্টার ভোজপুরি নামক এক ইউটিউব চ্যানেল থেকে পোস্ট করা হয়েছে ইতিমধ্যে নেট নাগরিকরা ভিডিওতে লাইক ও কমেন্ট এর বন‍্যা বইয়ে দিয়েছেন। আপনি যদি এখনো পর্যন্ত ভিডিওটি দেখেন না থাকেন তাহলে চটপট দেখে ফেলুন‌।